পপ তারকার সঙ্গে ফুটবলে মাতলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

ক’দিন আগেই নিউইয়র্কের একটি বেসবল টিম পরিদর্শনে গিয়ে প্রথমবারের মতো বেসবল অনুশীলনটাও সেরে নেন। এবার পপ তারকা জাস্টিন বিবারের আমন্ত্রণে তার বাড়িতে হাজির বার্সেলোনার ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার।

ঢাকা: ক’দিন আগেই নিউইয়র্কের একটি বেসবল টিম পরিদর্শনে গিয়ে প্রথমবারের মতো বেসবল অনুশীলনটাও সেরে নেন। এবার পপ তারকা জাস্টিন বিবারের আমন্ত্রণে তার বাড়িতে হাজির বার্সেলোনার ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার।

তারকা ফুটবলার বলে কথা। যেখানেই যান না কেন, ফুটবল না খেললে কী হয় নাকি! বিবারের বাড়ির পেছনের বাগানের খোলা জায়গাতেই দু’জন ফুটবলে মেতে ওঠেন। নেইমারের ফুটবলীয় দক্ষতায় রীতিমতো মুগ্ধ বিবার।

সঙ্গীত তারকা বিবারও কম যান না। পা, মাথা, কাঁধ দিয়ে ভালোই নৈপুণ্য প্রদর্শন করেন তিনি। ফুটবলের প্রতি তার ভালোবাসার প্রতিচ্ছ্ববিই ফুটে ওঠে। অন্যদিকে, অনায়াসেই প্রতিটি পাস মুহূর্তেই নিয়ন্ত্রণে নেন নেইমার। দু’জনই দু’পাশ থেকে একে অপরের সঙ্গে শূন্যে বল ছুঁড়ে পাসিং ফুটবলে মাতেন। সঙ্গে মিউজিক তো ছিলই!

২৪ বছর বয়সী নেইমার কতটা প্রতিভাবান তা সবারই জানা। কিন্তু বিবারের ফুটবল টাচ দেখে অনেকেই নিশ্চয়ই অবাক হয়েছেন। ইংলিশ লিগের ক্লাবগুলো না বলে ওঠে, বিবারকে দলে ভেড়াও!

ভিডিও:

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জুন ০৩, ২০১৬
এমআরএম

**
 নিউইয়র্কে বেসবল অনুশীলনে নেইমার

লোহাগাড়ায় আমিনুল ইসলামের ত্রাণ পেলো ১৮শ কর্মহীন শ্রমজীবী 
ফেনীতে মারা যাওয়া সেই যুবকের করোনা নেগেটিভ
মিরপুর থানার ‘করোনা প্রতিরোধ প্লাটুন’
মার্টিন লুথার কিংয়ের প্রয়াণ
করোনা: সংহতি জানিয়ে চীনা পররাষ্ট্রমন্ত্রীকে মোমেনের চিঠি


২৪ ঘণ্টায় ইতালির মৃত্যুর মিছিলে আরো ৭৬৬ জন
সিলেটে আ’লীগ কাউন্সিলরের বাসায় ১২৫ বস্তা ত্রাণের চাল 
ঘরে থাকতে-দূরত্ব বজায় রাখতে চাচ্ছে না মানুষ
র‌্যাবের 'সতর্কবার্তার' নামে গুজব!
ফোন দিলেই রাতের আঁধারে বাড়ি পৌঁছে যাবে ত্রাণ