php glass

পেদ্রোর জোড়া গোলে চেলসির দুর্দান্ত জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পেদ্রোর জোড়া গোলে অ্যাস্টন ভিলার বিপক্ষে ৪-০ ব্যবধানের দুর্দান্ত জয় পেয়েছে চেলসি। ইংলিশ প্রিমিয়ার লিগের এ খেলায় ব্লুজদের হয়ে অভিষেক ম্যাচেই বাজিমাত করেন আলেক্সান্ডার পাতো। দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন এ ব্রাজিলিয়ান। আর প্রথম গোলটি আসে রুবেন লোফ্টস-চেকের পা থেকে।

ঢাকা: পেদ্রোর জোড়া গোলে অ্যাস্টন ভিলার বিপক্ষে ৪-০ ব্যবধানের দুর্দান্ত জয় পেয়েছে চেলসি। ইংলিশ প্রিমিয়ার লিগের এ খেলায় ব্লুজদের হয়ে অভিষেক ম্যাচেই বাজিমাত করেন আলেক্সান্ডার পাতো। দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন এ ব্রাজিলিয়ান। আর প্রথম গোলটি আসে রুবেন লোফ্টস-চেকের পা থেকে।

 

ভিলা পার্কে শনিবার আতিথিয়েতা নিতে যায় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। আর ম্যাচের শুরু থেকে অ্যাস্টন ভিলাকে জেকে ধরে গ্যাস হিদিংকের শিষ্যরা। ২৬ মিনিচে রুবেন এগিয়ে নেন। পরে বিরতির আগে অতিরিক্ত সময়ে পেনাল্টির মাধ্যমে অভিষেকে গোল করেন পাতো।

বিরতির পর প্রথম মিনিটেই লিড তিনে নিয়ে যান স্প্যানিশ তারকা পেদ্রো। আর ৫৯ মিনিটে নিজের জোড়া গোল করে দলের ৪-০ ব্যবধানে জয় নিশ্চিত করেন সাবেক বার্সেলোনা স্ট্রাইকার।

ম্যাচের ৮৫ মিনিটে দুটি হলুদ কার্ড পাওয়া ভিলা ‍ফুটবলার অ্যালান হুটন লাল কার্ড দেখে মাঠ ছাড়ে। ফলে দশ জনের দলে পরিণত হয় স্বাগতিকরা।

এ ম্যাচ জয়ের পর ৩১ খেলায় ৪৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ১০ থেকে নয়ে উঠে এলো চেলসি। আর হেরে একেবারে তলানিতে পৌঁছে গেল অ্যাস্টন ভিলা।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ০২ এপ্রিল, ২০১৬
এমএমএস

সৌমনা দাশগুপ্ত'র একগুচ্ছ কবিতা
ধামরাইয়ে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
সরকার আবার আগুন নিয়ে খেলা শুরু করেছে: রিজভী
জনসনের জয়ে ট্রাম্পের নজর বাণিজ্যে!
একাত্তরে চট্টগ্রামজুড়ে গণহত্যা


ইয়োগা অনুশীলনের আগের সতর্কতা
চলে গেলেন অভিনেতা-চিত্রনাট্যকার গোলাপুডি মারুতি রাও
পাটকল শ্রমিকের জানাজা সম্পন্ন, উত্তপ্ত খুলনার শিল্পাঞ্চল
আসামির সেলফিকাণ্ড, ঘটনা তদন্তে ডিবি
৪০ বছরের অভিজ্ঞতায় এত ভয়াবহ বার্ন দেখিনি: সামন্ত লাল