php glass

উদ্বোধনী ম্যাচে বিজেএমসি’র জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

নানা জল্পনা-কল্পনার পর অবশেষে মাঠে গড়ালো ‘কেএফসি স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট।’ প্রায় সাত মাস পর এই টুর্নামেন্ট দিয়েই শুরু হলো বিলম্বিত ঘরোয়া ফুটবলের মৌসুম। উদ্বোধনী ম্যাচে জয় তুলে নিয়েছে টিম বিজেএমসি।

ঢাকা: নানা জল্পনা-কল্পনার পর অবশেষে মাঠে গড়ালো ‘কেএফসি স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট।’ প্রায় সাত মাস পর এই টুর্নামেন্ট দিয়েই শুরু হলো বিলম্বিত ঘরোয়া ফুটবলের মৌসুম। উদ্বোধনী ম্যাচে জয় তুলে নিয়েছে টিম বিজেএমসি।

 

নির্ধারিত তারিখের দু’দিন পর শুক্রবার (০১ এপ্রিল) থেকে মাঠে গড়ায় বহুল আলোচিত এই টুর্নামেন্ট। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল সাড়ে ৪টায় উদ্বোধনী ম্যাচে মাঠে নামে টিম বিজেএমসি এবং রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

 

প্রথমার্ধে এলিটা কিংসলের একমাত্র গোলের সুবাদে জয় পায় টিম বিজেএমসি। ফলে, পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে শহিদুল ইসলামের শিষ্যরা।

উদ্বোধনী ম্যাচে শুরু থেকেই রহমতগঞ্জকে চেপে ধরে বিজেএমসি। ম্যাচের ৩৭তম মিনিটে প্রথম লিড নেয় তারা। নাইজেরিয়ার ফরোয়ার্ড এলিটা কিংসলের জোরালো শট রহমতগঞ্জের গোলরক্ষক রুখে দিতে পারেননি।

শেষ দিকে হ্যান্ডবলের সুবাদে পেনাল্টি লাভ করে বিজেএমসি। তবে তা থেকে গোল আদায় করে নিতে না পারলেও ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বিজেএমসি।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, ০১ এপ্রিল ২০১৬
এমআর

রাজশাহীতে বৃত্তি পেলো ২৩১ শিক্ষার্থী
চীনা নাগরিকের মরদেহ উদ্ধারের ঘটনায় তিন নিরাপত্তাকর্মী আটক
ধাওয়ান আউট, আগারওয়াল ইন
রোহিঙ্গা নির্যাতন: মিয়ানমার সেনাদের জবাবদিহি করতে হবে
রোহিঙ্গা গণহত্যা স্বীকারে সু চিকে আহ্বান ড. ইউনূসের


আখাউড়া থেকে ৯  রোহিঙ্গা  আটক
‘নাগরিকত্ব বিল জাতিগত নিধনের অপচেষ্টা, সংবিধানবিরোধী’
শেখ হাসিনার উন্নয়নে মঙ্গা শব্দটি দেশ থেকে বিদায় নিয়েছে
১০ দফা দাবিতে অটোরিকশাচালকদের মানববন্ধন-স্মারকলিপি
চট্টগ্রাম-৮ আসনে জাপার প্রার্থী জিয়া উদ্দিন বাবলু