php glass

টার স্টেগেনের বার্সা ছাড়ার ইঙ্গিত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইতালিকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানি। এ ম্যাচে জার্মান গোলরক্ষক হিসেবে দারুণ পারফর্ম করেন মার্ক-আন্দ্রে টার স্টেগেন। তবে এখন পর্যন্ত তিনি জোয়াকিম লো’র শিষ্যদের দ্বিতীয় গোলরক্ষক হিসেবে খেলছেন।

ঢাকা: আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইতালিকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানি। এ ম্যাচে জার্মান গোলরক্ষক হিসেবে দারুণ পারফর্ম করেন মার্ক-আন্দ্রে টার স্টেগেন। তবে এখন পর্যন্ত তিনি জোয়াকিম লো’র শিষ্যদের দ্বিতীয় গোলরক্ষক হিসেবে খেলছেন।

 

টার স্টেগেন জাতীয় দলের পাশাপাশি খেলেন স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার হয়ে। তবে কাতালানদের হয়েও তিনি দ্বিতীয় পছন্দের গোলরক্ষক। লুইস এনরিকের দলে প্রথম পছন্দ হিসেবে রয়েছেন ক্লদিও ব্রাভো।

২৩ বছর বয়সী তরুণ এ গোলরক্ষক বার্সার হয়ে বেশিরভাগ সময় কোপা দেল রে ও চ্যাম্পিয়নস লিগে সুযোগ পান। তবে ব্যক্তিগত ভাবে তিনি দলের প্রথম পছন্দ হিসেবে থাকতে চান। অন্যথায় বার্সা ছাড়ারও ইঙ্গিত দিলেন স্টেগেন।

স্টেগেন জানান, ‘আমি জানি না এনরিক কি ভাবছেন। তবে আমি বলতে চাই দলের হয়ে আমি সেরাটাই দিতে ইচ্ছুক। আশা করি চ্যাম্পিয়নস লিগে আমরা পরবর্তী রাউন্ডে চলে যাব এবং লিগের পরের ম্যাচও জয় পাব।’

তিনি আরও বলেন, ‘অবশ্যই আমার ব্যক্তিগত একটি লক্ষ্য রয়েছে। তবে এ ব্যাপারে কোচই শেষ সিদ্ধান্ত নেবে। তবে ভবিষ্যত নিয়ে কেউ বলতে পারে না। দেখি সামনে কি হয়।’

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ৩০ মার্চ, ২০১৬
এমএমএস

রাখাইন বিষয়ে গাম্বিয়ার চিত্র অসম্পূর্ণ-বিভ্রান্তিকর: সু চি
শ্বশুরের মামলায় সাফায়াতের স্ত্রী পিয়াসার জামিন
এতো দেশ থাকতে গাম্বিয়া কেন মিয়ানমারের বিরুদ্ধে মামলা করলো? 
স্টিভ বাকনারকে ছাপিয়ে আলিম দার
‘টেকসই উন্নয়ন নিশ্চিত করতে বিনিয়োগ বাড়াতে হবে’


গণতন্ত্র ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়: ফখরুল
মানিলন্ডারিং মামলা, নির্বাচন কমিশনের ২ কর্মচারী গ্রেফতার
‘১০ হাজারের বেশি সার্ভেয়ার-সেটেলমেন্ট কর্মকর্তা নিয়োগ হবে’
‘পার্বত্য অঞ্চলের পরিবেশ রক্ষায় দরকার তরুণদের সম্পৃক্ততা’
মিঠুনের ঝড়ো ব্যাটে সিলেটের সংগ্রহ ১৬২