php glass

প্রিমিয়ার লিগে আগ্রহী ইব্রাহিমোভিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জ্লাতান ইব্রাহিমোভিচ - ছবি: সংগৃহীত

walton

জ্লাতান ইব্রাহিমোভিচের বয়স চলে গেছে ৩৪ এর কোঠায়। এমন সময় সাধারণত ফুটবলারদের অবসরে চলে যাওয়ার কথা। এই বয়সে কেউবা ফুটবল পরবর্তী জীবন নিয়ে ভাবে। তবে পড়ন্ত বয়সেই জ্বলে উঠেছেন প্যারিস সেন্ট জার্মেইর স্ট্রাইকার।

ঢাকা: জ্লাতান ইব্রাহিমোভিচের বয়স চলে গেছে ৩৪ এর কোঠায়। এমন সময় সাধারণত ফুটবলারদের অবসরে চলে যাওয়ার কথা। এই বয়সে কেউবা ফুটবল পরবর্তী জীবন নিয়ে ভাবে। তবে পড়ন্ত বয়সেই জ্বলে উঠেছেন প্যারিস সেন্ট জার্মেইর স্ট্রাইকার। আর তার এই পারফরম্যান্সে বিশ্বের বাঘা বাঘা দলগুলোই তাকে এখন দলে নিতে ব্যস্ত হয়ে পড়েছে।

সম্প্রতি ইব্রা নিজেই জানিয়েছেন, ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলো তার প্রতি বেশ আগ্রহী। এদের মধ্যে রয়েছে জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, আর্সেনাল ও চেলসি। তাই এ মৌসুম শেষে পিএসজি’র সঙ্গে চুক্তি চুকিয়ে হয়তো ইংল্যান্ডেই পাড়ি দিতে পারেন সুইডিশ তারকা।

এক সাক্ষাতকারে ইব্রা বলেন, ‘আসলে ইংলিশ লিগে আগ্রহ না থাকার কোনো কারণ নেই। আমার মনে হয় বিশ্বের সবচেয়ে বড় লিগ হয় এখানে। এই লিগটিই সবচেয়ে বেশি শিরোনামে আসে।’

তবে ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন পিএসজি সম্পর্কে ইব্রা বলেন, ‘তাদের সঙ্গে আমার এখনও চুক্তি রয়েছে। সুতরাং দ্রুতই আমি ক্লাব ছাড়ছি না। তবে, আমার চুক্তির মেয়াদ বাড়ানোর ব্যাপারে ক্লাবের সঙ্গে কোনো আলোচনা হয়নি।’

চলতি মৌসুমে পিএসজি’র হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ইব্রা ৪০ ম্যাচে ৩৫টি গোল করেছেন। আর তার অনবদ্য পারফর্মে লরা ব্লার শিষ্যরা টানা চতুর্থবার শিরোপার দেখা পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ২৮ মার্চ, ২০১৬
এমএমএস

মায়ের ওপর অভিমান, রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
নোয়াখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেলো দু’জনের
প্রণব মুখার্জি-খান আতার জন্ম
খালেদার মুক্তির জন্য স্বেচ্ছায় কারাভোগে রাজি ফেনী বিএনপি
‘মাথাপিছু আয় ৬০০০ ডলারের আগেই সবার কাছে গাড়ি থাকবে’


দলের জন্য সবটুকু অভিজ্ঞতা ঢেলে দেবেন গিবস
কর দিতে হয়রানি হলে তাৎক্ষণিক ব্যবস্থা: অর্থমন্ত্রী
মিয়ানমারে গণহত্যার বিচার শুরু, সন্তুষ্ট রোহিঙ্গারা
বিশ্বসভ্যতার ইতিহাসই মানবাধিকার অর্জনের ইতিহাস
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা আয়োজন সিএমপির