ছেলেকে নিজের মতো চান ‘সিআর সেভেন’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

রিয়াল মাদ্রিদের ‘গোলমেশিন’ খ্যাত ক্রিস্টিয়ানো রোনালদো বিশ্বাস করেন তার ছেলে একদিন তার মতোই বড় ফুটবলার হবে। তবে, ছেলেকে ফুটবলার হিসেবে পেতে চাইলেও রোনালদো জুনিয়র ক্যারিয়ার হিসেবে যা বেছে নেবে তাই মেনে নেবেন ‘সিআর সেভেন’।

ঢাকা: রিয়াল মাদ্রিদের ‘গোলমেশিন’ খ্যাত ক্রিস্টিয়ানো রোনালদো বিশ্বাস করেন তার ছেলে একদিন তার মতোই বড় ফুটবলার হবে। তবে, ছেলেকে ফুটবলার হিসেবে পেতে চাইলেও রোনালদো জুনিয়র ক্যারিয়ার হিসেবে যা বেছে নেবে তাই মেনে নেবেন ‘সিআর সেভেন’।

রোনালদো আরও জানিয়ে রাখেন, তিনি ছেলেকে বড় ফুটবলার বানাতে চাইলেও, ৫ বছর বয়সী ছেলে এখনও নিজের ক্যারিয়ার নিয়ে বুঝতে শুরু করেনি।

বাবাকে অনুকরণ করার নেশা দেখেই ছেলের মাঝে বড় ফুটবলার হয়ে উঠার সম্ভাবনা দেখছেন রোনালদো। তিনি জানান, ‘আমি চাই আমার ছেলে বড় হয়ে ফুটবলকে বেছে নেবে। আমি ফুটবলার, তাই তাকেও ফুটবলার হিসেবে পেতে চাই। আমার মনে হয় তার মাঝে অ্যাথলেট হওয়ার সম্ভাবনা রয়েছে। ইতোমধ্যেই আমি তার মাঝে সে জিনিসগুলো খুঁজে পেয়েছি। এটা বেশ পজিটিভ একটি দিক।’

রোনালদো আরও জানান, তার মাঝে অ্যাথলেটিক্সদের যে সম্ভাবনা, যে বৈশিষ্ট্য আমি দেখেছি তা থেকেই অনুমান করছি সে বড় হয়ে একজন ফুটবলার হবে। সে এখনও অনেক ছোট। নিজের ক্যারিয়ার সম্পর্কে এখনও বোঝার জ্ঞান হয়নি তার। কিন্তু, এই বয়সেই সে ফুটবলকে প্রচন্ড ভালোবাসে। এটা একজন ভবিষ্যৎ ফুটবলারের প্লাস পয়েন্ট।

রোনালদো ছেলেকে ফুটবলার বানাতে চাইলেও ক্যারিয়ার বেছে নেওয়ার জন্য ছেলেকে পুরোপুরি স্বাধীনতা দেবেন বলে জানান। তিনি যোগ করেন, আমার বাসায় প্রায় ৩০টির মতো ফুটবল রয়েছে। আমার ছেলে সবসময় সেগুলো নিয়েই থাকে। কিন্তু, আমি চাইলেও তাকে ফুটবলার হওয়ার জন্য চাপ দেবোনা। কারণ, এটা স্বাভাবিক ভাবে আসতে হবে। এটা আমি তার উপরই ছেড়ে দেবো। সে যা হতে চায় আমি তাই মেনে নেবো। তবে, আমি চাই সে ফুটবলার হোক।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ২৮ মার্চ ২০১৬
এমআর

করোনা: নওগাঁয় দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ
আইসোলেশন: ভাইরাস আতঙ্কে রোগী শূন্য গাইবান্ধা সদর হাসপাতাল
রাজধানীতে ফেনসিডিলসহ আটক ২
শার্শায় সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত
করোনা: একই পরিবারের সেই ৫ জনকে ফেরত


লক্ষ্মীপুরে পিকআপ ভ্যানচাপায় ব্যবসায়ী নিহত
করোনা: ভারতে অ্যাভিয়েশন সংশ্লিষ্টদের বিএ টেস্ট স্থগিত
করোনা সংকটে এগিয়ে আসায় বসুন্ধরাকে প্রধানমন্ত্রীর ধন্যবাদ
‘ঘাবড়াবেন না, করোনা সংকটে সবকিছু নিয়ে পাশে আছে সরকার’
ওসির গাড়িতে গর্ভবতী নারীকে নেওয়া হলো হাসপাতালে