php glass

আবারো স্পেনের হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

২০১৬ ইউরোর প্রস্তুতিটা ভালো হচ্ছে না ডিফেন্ডিং চ্যাম্পিয়ন স্পেনের। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইতালির পর এবার রোমানিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করেছে স্প্যানিশরা। দলের এমন পারফরম্যান্স কোচ ভিসেন্তে দেল বস্কের জন্য উদ্বেগজনকই বটে!

ঢাকা: ২০১৬ ইউরোর প্রস্তুতিটা ভালো হচ্ছে না ডিফেন্ডিং চ্যাম্পিয়ন স্পেনের। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইতালির পর এবার রোমানিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করেছে স্প্যানিশরা। দলের এমন পারফরম্যান্স কোচ ভিসেন্তে দেল বস্কের জন্য উদ্বেগজনকই বটে!

গত ২৫ মার্চ ইতালির মাঠে ১-১ ব্যবধানে ড্র করে স্পেন। আর স্বাগতিক রোমানিয়ার বিপক্ষে তো পুরো ম্যাচ জুড়েই গোলের জন্য হাহাকার করেন পেদ্রো-ফ্যাব্রিগাস-মোরাতারা। ফিটনেসে ঘাটতি থাকায় এ ম্যাচে দলে ছিলেন না আন্দ্রেস ইনিয়েস্তা।

খেলার শুরু থেকে দু’দলই আক্রমণত্মক ফুটবল উপহার দেয়। বল দখলের লড়াইয়ে বরাবরের মতোই এগিয়ে থাকে ভিজিটররা। অন্যদিকে, কাউন্টার অ্যাটাকে প্রতিপক্ষের রক্ষণভাগ ব্যস্ত রাখে স্বাগতিকরা। কিন্তু, নির্ধারিত সময়ে কেউই জালের ঠিকানা খুঁজে পাননি।

বেশ কয়েকটি সুযোগ পেয়েও লিড নিতে ব্যর্থ হয় স্পেন। প্রথমার্ধে পেদ্রো রদ্রিগেজ ও দ্বিতীয়ার্ধের শুরুতে জেরার্ড পিকে দারুণ সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হন। নিজেদের মাঠে রোমানিয়ার প্রচেষ্টাগুলো নিশ্চিত গোলের সুযোগ তৈরির জন্য যথেষ্ট ছিল না। তাই ম্যাচ শেষে দু’দলই ড্রয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়ে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৬
আরএম

খালেদা জিয়াকে পছন্দমতো হাসপাতালে চিকিৎসা দেওয়ার দাবি
চেক প্রজাতন্ত্রের এক হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৬
রাজশাহী কলেজে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন 
দেশকে এগিয়ে নিতে ভ্যাট প্রদানের বিকল্প নেই: মেয়র নাছির
অনুপ্রবেশের দায়ে ট্রলারসহ ভারতীয় ১৪ জেলে আটক


অজয় রায়ের মরদেহ বারডেমে হস্তান্তর
চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে ২০ মণ জাটকা জব্দ
বরিশালে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত
ঢাবিতে সপ্তাহব্যাপী বইমেলার উদ্বোধন
মাথাপিছু আয় বেড়ে ১৯০৯ ডলার, প্রবৃদ্ধি ৮.১৫ শতাংশ