কোচিং পেশার শুরুতেই ক্রেসপোর লজ্জা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হার্নান ক্রেসপো / ছবি: সংগৃহীত

walton

খেলোয়াড়ী জীবনে ছিলেন বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকারদের একজন। তবে কোচিং পেশার শুরুতেই বড় একটা ধাক্কাই খেলেন সাবেক আর্জেন্টাইন তারকা হার্নান ক্রেসপো। তাঁকে হেড কোচের পদ থেকে বরখাস্ত করেছে ইতালিয়ান লিগের দ্বিতীয় সারির (সিরি বি) ক্লাব মোদেনা এফসি।

ঢাকা: খেলোয়াড়ী জীবনে ছিলেন বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকারদের একজন। তবে কোচিং পেশার শুরুতেই বড় একটা ধাক্কাই খেলেন সাবেক আর্জেন্টাইন তারকা হার্নান ক্রেসপো। তাঁকে হেড কোচের পদ থেকে বরখাস্ত করেছে ইতালিয়ান লিগের দ্বিতীয় সারির (সিরি বি) ক্লাব মোদেনা এফসি।

গত বছরের জুনে কোচিং পেশায় পা রাখেন ক্রেসপো। এক বছরের চুক্তির পাশাপাশি এর মেয়াদ দু’বছর বাড়ানোর সুযোগ ছিল। কিন্তু, খেলোয়াড় হিসেবে যতটা না সফল ছিলেন কোচিং পদে যেন ততটাই ম্লান সাবেক চেলসি তারকা! সিরি বি থেকে অবনমন বা রেলিগেশন এড়াতে রীতিমতো সংগ্রাম করছে মোদেনা।

ক্লাবের হাল ধরতে ব্যর্থ হওয়াতেই ক্রেসপোকে অপসারণ করতে বাধ্য হয় মোদেনা ক্লাব কর্তৃপক্ষ। এক বিবৃতিতে তারা জানায়, ‘মোদেনা এফসি ঘোষণা করছে, হার্নান ক্রেসপোকে কোচের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। কোচ থাকাকালীন দলের উন্নতির লক্ষ্যে প্রচেষ্টার জন্য ক্লাবের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানানোর পাশাপাশি তার শ্রেষ্ঠ প্রফেশনাল ভাগ্যের জন্য শুভকামনা জানানো হচ্ছে।’

সিরি বি’র পয়েন্ট টেবিলে ৩৩ ম্যাচ শেষে ২২টি ক্লাবের মধ্যে ১৮ নম্বরে মোদেনা। রেলিগেশন এড়াতে তারা এক পয়েন্ট দূরে অবস্থান করছে। মৌসুম শেষ হতে আর ৯টি করে ম্যাচ বাকি।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৬
আরএম

যৌন হয়রানির অভিযোগে কলেজ শিক্ষক বরখাস্ত
নীলফামারীতে ফের মৃদু শৈত্যপ্রবাহে জনজীবন বিপর্যস্ত
কৃষি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, ফসল-সড়কের ক্ষতি
ঈশ্বরগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত


কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪
আক্কেলপুরে ট্রেনের ধাক্কায় ব্যবসায়ী নিহত
না’গঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে জখম
যশোরে গৃহবধূ ধর্ষণে সেই এসআইয়ের সম্পৃক্ততা পায়নি পিবিআই
‘এক মৃত ব্যক্তির অঙ্গদানে বাঁচতে পারেন আটজন’