php glass

ফের নিষিদ্ধ নেইমার, সঙ্গে লুইজও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

এক ম্যাচের নিষেধাজ্ঞায় পড়েছেন ব্রাজিলের অধিনায়ক নেইমার। রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে হলুদ কার্ড দেখায় প্যারাগুয়ের বিপক্ষে পরের ম্যাচে মাঠে নামতে পারবেন না সেলেকাওদের নিয়মিত এই দলপতি।

 

ঢাকা: এক ম্যাচের নিষেধাজ্ঞায় পড়েছেন ব্রাজিলের অধিনায়ক নেইমার। রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে হলুদ কার্ড দেখায় প্যারাগুয়ের বিপক্ষে পরের ম্যাচে মাঠে নামতে পারবেন না সেলেকাওদের নিয়মিত এই দলপতি।

গত নভেম্বরে পেরুর বিপক্ষে ম্যাচেও হলুদ কার্ড দেখেছিলেন নেইমার।

হলুদ কার্ড দেখায় নেইমারের সঙ্গে নিষেধাজ্ঞা পেয়েছেন ডিফেন্ডার ডেভিড লুইজ। আগামী বুধবার প্যারাগুয়ের বিপক্ষে তারা দু’জনই মাঠে নামতে পারবেন না। নেইমারের জায়গায় ব্রাজিল কোচ কার্লোস দুঙ্গা দলে ডেকেছেন সান্তোসের উঠতি তারকা গাব্রিয়েলকে। আর লুইজের জায়গায় এসেছেন করিন্থিয়ান্সের ফিলিপে।

গত কোপা আমেরিকার আসর শেষ না করেই নিষিদ্ধ হতে হয় নেইমারকে। চার ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে আবারো জাতীয় দলের জার্সি গায়ে চাপিয়েছিলেন নেইমার।

দক্ষিণ আমেরিকা অঞ্চলের পয়েন্ট টেবিলে ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ইকুয়েডর। সমান ম্যাচে উরুগুয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে। ৮ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে নেইমারের ব্রাজিল। ৫ ম্যাচে ৮ পয়েন্ট করে নিয়ে চারে প্যারাগুয়ে আর পাঁচে মেসির আর্জেন্টিনা।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, ২৬ মার্চ ২০১৬
এমআর

সু চির অস্বীকার: রোহিঙ্গারা বললেন ‘মিথ্যুক’
সোলায়মানের পদত্যাগ নিয়ে জামায়াতে তোলপাড়
রাজশাহীর মধ্য শহর থেকে বাস টার্মিনাল সরবে আগামী বছর
স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি
নেপিদোতে বাংলাদেশ-মিয়ানমার সেনাপ্রধানদের বৈঠক


এবার রাজ্যসভায়ও পাস হলো ‘বিতর্কিত’ নাগরিকত্ব সংশোধনী বিল
আগুনের সূত্রপাত ‘গ্যাস রুমে’, নেভাতে গিয়েই দগ্ধ শ্রমিকরা
বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম উদ্বোধন করলেন মেয়র আতিকুল
মেডিক্যাল বোর্ডের রিপোর্ট কোর্টে, শুনানি বৃহস্পতিবার
চট্টগ্রামে বিজয় স্তম্ভ ও মুক্তিযুদ্ধ জাদুঘর হবে