php glass

মেসির সঙ্গে মেয়েদের সাক্ষাৎ করাতে ‘ব্যর্থ’ ওবামা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

বিশ্বজুড়েই ফুটবল ভক্তদের স্বপ্ন লিওনেল মেসির সঙ্গে দেখা করা। কিন্তু, স্বপ্ন পূরণের কাছাকাছি গিয়েও তা হাতছাড়া করাটা হৃদয়ভাঙার মতোই ব্যাপার! আর তাঁরা যদি হন, বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তি মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার দুই মেয়ে সাশা ও মালিয়া তাহলে তো অবাক হতেই হয়।

 

ঢাকা: বিশ্বজুড়েই ফুটবল ভক্তদের স্বপ্ন লিওনেল মেসির সঙ্গে দেখা করা। কিন্তু, স্বপ্ন পূরণের কাছাকাছি গিয়েও তা হাতছাড়া করাটা হৃদয়ভাঙার মতোই ব্যাপার! আর তাঁরা যদি হন, বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তি মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার দুই মেয়ে সাশা ও মালিয়া তাহলে তো অবাক হতেই হয়।

হ্যাঁ, আর্জেন্টিনায় গিয়েও প্রিয় ফুটবল তারকার সঙ্গে দেখা করতে পারেননি সাশা ও মালিয়া। মেয়েদের সঙ্গে নিয়েই আর্জেন্টিনা ঘুরে দেখার পাশাপাশি সেখানকার বিখ্যাত কয়েকজন ব্যক্তির সঙ্গে দেখা করতে যান ওবামা। আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আইরেসে গিয়ে পোপ ফ্রান্সিসের (রোমান ক্যাথলিকদের ধর্মগুরু) সঙ্গে মেয়েদের পরিচয় করিয়ে দেন ওবামা।

কিন্তু, দুই বোন মেসির দেখা পাননি। তাঁরা নাকি আর্জেন্টাইন তারকার সঙ্গে দেখা করার জন্য কিছু সময় ধরে অপেক্ষাও করেন। কিন্তু, এখন তাঁদের একটাই সান্ত্বনা, অন্তত আরেকজন বিখ্যাত অার্জেন্টাইন পোপ ফ্রান্সিসের সঙ্গে তো দেখা করতে পেরেছেন। উল্লেখ্য, রোমান ক্যাথলিক চার্চ খ্রীষ্ট ধর্মের বৃহত্তম চার্চ।

অবশ্য, মেসির দোষ দেওয়ার কোনো অবকাশই নেই। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে এখন চিলিতে অবস্থান করছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। মেসি যে এ সময়ে দেশে থাকবেন না তা কী জানতেন না ওবামা? নইলে হয়তো মেয়েদের আক্ষেপের জন্য তাঁকে ‘আপসোস’ করতে হতো না!

এক সাক্ষাৎকারে ওবামা বলেন, ‘আমি আমার মেয়েদের নিয়ে এসেছি যাতে তারা এখানকার (বুয়েন্স আইরেস) সৌন্দর্যটা দেখতে পারে। দু’জন ইতোমধ্যেই একজন বিখ্যাত আর্জেন্টাইন পোপ ফ্রান্সিসের সঙ্গে দেখা করেছে। এখন তারা মেসির সঙ্গে সাক্ষাৎ করতে চাচ্ছে, কিন্তু আমি সে ব্যবস্থা করে দিতে পারিনি।’

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৬
আরএম

চট্টগ্রামের এক মামলায় শামসুজ্জামান দুদুর জামিন
জাতীয় দলে ভালো খেলতে ‘স্বাধীনতা’ প্রয়োজন: ইমরুল
বিটিসিএলের সব স্কুলের প্রাথমিক শাখা হবে ডিজিটাল
আমদানি-রপ্তানির মাধ্যমে অর্থ পাচার হয় ৮০ শতাংশ
‘ফেনী নদী থেকে পানি তুললে বাংলাদেশ অংশে ক্ষতি হবে না’


‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’র চেয়েও জনপ্রিয় ‘কবির সিং’!
আসাম-ত্রিপুরায় বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ
আশুগঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা
রশিদ খানের জায়গায় আবারও আসগর
চুনারুঘাটে সাহিত্য-সংস্কৃতি উৎসব শুরু ১৭ ডিসেম্বর