php glass

আচরণে পরিবর্তন আনবেন না সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

নিজের খেলার কৌশলে কোন ধরনের পরিবর্তন আনবেন না লুইস সুয়ারেজ। তবে উরুগুয়ের হয়ে আন্তর্জাতিক ফুটবলে প্রত্যাবর্তনের ম্যাচে নিজের খেলায় আরও চতুরতার প্রকাশ ঘটাবেন বলে জানিয়েছেন এ বার্সেলোনা স্ট্রাইকার।

ঢাকা: নিজের খেলার কৌশলে কোন ধরনের পরিবর্তন আনবেন না লুইস সুয়ারেজ। তবে উরুগুয়ের হয়ে আন্তর্জাতিক ফুটবলে প্রত্যাবর্তনের ম্যাচে নিজের খেলায় আরও চতুরতার প্রকাশ ঘটাবেন বলে জানিয়েছেন এ বার্সেলোনা স্ট্রাইকার।

২০১৪ বিশ্বকাপের পর জাতীয় দলের হয়ে আবারও মাঠে নামতে যাচ্ছেন সুয়ারেজ। সে আসরে ইতালিয়ান ডিফেন্ডার জর্জিও চিয়েলিনিকে কামড় মারায় ফুটবল থেকে সাময়িক নিষিদ্ধ হয়েছিলেন তিনি।

২৯ বছর বয়সী এ তারকাকে সে সময় ফিফা থেকে আন্তর্জাতিক ফুটবলে নয় ম্যাচের নিষেধাজ্ঞা দেওয়া হয়েছিল। সেই সঙ্গে ফুটবলের যে কোন ধরনের কর্মকান্ড থেকে চার মাসের বহিষ্কারাদেশ দেওয়া হয়েছিল। এই নিষেধাজ্ঞার ফলে ২০১৫ কোপা আমেরিকা ও বিশ্বকাপ বাছাই পর্বের চারটি ম্যাচ খেলতে পারেননি তিনি।

শুক্রবার (২৫ মার্চ) ব্রাজিলের বিপক্ষে বাছাই পর্বের ম্যাচে মাঠে নামবে উরুগুয়ে। তবে এর আগে সাবেক লিভারপুল তারকা জানিয়েছেন, তার খেলায় কোন পরিবর্তন হবে না।

সুয়ারেজ বলেন, ‘আগে যেভাবে খেলতাম, এখনও আমি সেভাবেই খেলবো। সেই সঙ্গে ম্যাচে তর্ক করা আমার স্বভাব। কারণ এভাবেই আমি খেলতে পছন্দ করি। তবে বার্সায় খেলার ফলে আমার চতুরতা অনেক বেড়েছে।’

এ ম্যাচে উরুগুয়ের হয়ে খেলছেন না নিয়মিত অধিনায়ক দিয়েগো গদিন ও ম্যাক্সি পেরেইরা। ফলে অধিনায়ক হয়েই মাঠে নামতে পারেন সুয়ারেজ। ল্যাটিন আমেরিকার বাছাই পর্বের গ্রুপে দ্বিতীয় অবস্থানে রয়েছে উরুগুয়ে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ২৩ মার্চ, ২০১৬
এমএমএস

বিদেশি পিস্তলসহ কিশোর গ্যাংয়ের দুই সদস্য আটক
রাত ২টা থেকে ঢাকা-আরিচা মহাসড়কে যানচলাচল বন্ধ
টটেনহামের রোমাঞ্চকর জয়
রক্তক্ষয়ী যুদ্ধে বাংলাদেশের জন্ম
দম ফেলার ফুসরত নেই সাভারের ফুল বিক্রেতাদের


১৬ ডিসেম্বর বাঙালির ইতিহাসে সর্বোচ্চ অর্জনের দিন
জাপার ভাইস চেয়ারম্যান নিগার সুলতানাকে অবাঞ্ছিত ঘোষণা
ফ্যান কারখানায় নিহত প্রত্যেকের পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা
ইবি শিক্ষক সমিতির সভাপতি আখতার, সম্পাদক মোস্তাফিজ
এক হাজারের বেশি নারীর প্রোলেপস সারিয়েছেন ডা. শিরীন