php glass

শেখ রাসেলে ইথিওপিয়া-ক্যামেরুনের ফুটবলার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০১৫-১৬ মৌসুমের জন্য শেখ রাসেল ক্রীড়াচক্র প্রথম দল হিসেবে খেলোয়াড় তালিকা জমা দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কাছে। গত ২৮ জানুয়ারি থেকে শুরু হয় ফুটবলারদের দলবদল।

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০১৫-১৬ মৌসুমের জন্য শেখ রাসেল ক্রীড়াচক্র প্রথম দল হিসেবে খেলোয়াড় তালিকা জমা দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কাছে। গত ২৮ জানুয়ারি থেকে শুরু হয় ফুটবলারদের দলবদল।

এবারে রাসেলে নতুনভাবে যোগ দিয়েছেন ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ফুটবল লিগ আইএসএলের প্রথম আসরে অ্যাটলেটিকো ডি কলকাতার হয়ে খেলা ইথিওপিয়ার স্ট্রাইকার ফিকরু তেফেরা লিমাসা। এছাড়া বিদেশি খেলোয়াড় হিসেবে যোগ দিয়েছেন ক্যামেরুনের ফরোয়ার্ড জাঁ ইকাঙ্গা।

রাসেলের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন দেশসেরা কোচ মারুফুল হক।

শেখ রাসেলের দলবদলের এই স্কোয়াডে রয়েছেন অভিজ্ঞ গোলরক্ষক বিপ্লব ভট্টাচার্য। এছাড়া দলে রয়েছেন মাহমুদ লিটন, জিয়াউর রহমান, আতিকুর মিশু, এমিলি, মিঠুন চৌধুরি, জামাল ভূঁইয়া, মোনায়েম রাজু, শাখাওয়াত রনি, নাসিরুল ইসলাম, শাহেদুল আলম, রুম্মন, ফজলে রাব্বি, মুস্তাফিজুর সৈকত, মিন্টু শেখ, সবুজ বিশ্বাস, আলমগির কবির, রাশেদুল আলম, অরুপ কুমার, নাহিদুল ইসলাম, উত্তম কুমার, আসাদুজ্জামান বাবলু, আবদুল কোমল, অনিক, সাইফুল ইসলাম খোকন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ২০ মার্চ ২০১৬
এমআর

বিপিএল-পিএসএলে ফিক্সিংয়ের কথা স্বীকার করলেন জামশেদ 
‘সোনার তরী’ ও ‘অচিন পাখি’ আসছে ডিসেম্বরেই
‘দাদার হত্যাকারীর বিচার দেখে গেলে বাবা স্বস্তি পেতেন’
জঙ্গি দমনে ‘অলআউট’ প্রচেষ্টায় অনেকটা সফল: স্বরাষ্ট্রমন্ত্রী
সিলেটে ছেলের হাতে মা খুন


নরসিংদীতে পাটকল শ্রমিকদের আমরণ অনশন শুরু
কটিয়াদীর ফটিক হত্যার সব আসামি খালাস
এ ফুল শ্রদ্ধার ও ভালোবাসার
পাকুন্দিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় শিশু নিহত
ট্রেলার নিয়ে এলো দীপিকার আলোচিত সিনেমা ‘ছপাক’