সেট দুই ব্যাটসম্যানকে হারিয়ে বিপাকে আমিরাত

236 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
জিম্বাবুয়ের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমে দুই উইকেট হারিয়ে ধীরে সুস্থেই ব্যাটিং করছিলেন সংযুক্ত আরব আমিরাতের দুই ব্যাটসম্যান কৃষ্ণ চন্দ্রন ও খুররাম খান। তবে ২৭তম ওভারের প্রথম বলে ও ৩০ ওভারের প্রথম বলে আউট হন চন্দ্রন ও খুররাম।

ঢাকা: জিম্বাবুয়ের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমে দুই উইকেট হারিয়ে ধীরে সুস্থেই ব্যাটিং করছিলেন সংযুক্ত আরব আমিরাতের দুই ব্যাটসম্যান কৃষ্ণ চন্দ্রন ও খুররাম খান। তবে ২৭তম ওভারের প্রথম বলে ও ৩০ ওভারের প্রথম বলে আউট হন চন্দ্রন ও খুররাম।

তৃতীয় উইকেট জুটিতে এ দু’জন ৮২ রানের মুল্যবান পার্টনারশীপ গড়েছিলেন। চন্দ্রন ৬৩ বলে তিন চারের মাধ্যমে ৩৪ রান করেন সলোমান মিরের বলে আউট হন। অন্যদিকে ৪৫ রান করার পর তেন্তাই চাতারার বলে আউট হন খুররামঅ

এই রিপোর্ট লেখা পর্যন্ত আমিরাতের সংগ্রহ ৩১ ওভার শেষে ৪ উইকেটে হারিয়ে ১৩৪ রান। ক্রিজে আছেন নতুন দুই ব্যাটসম্যান এসপি পাতিল ও সাইমান আনোয়ার।

এর আগে নিজেদের দলীয় ৪০ রানে দ্বিতীয় উইকেট হারায় আমিরাত। দশম ওভারের শেষ বলে সলোমান মিরের দারুণ একটি ডেলিভারিতে ব্রেন্ডন টেইলরের তালুবন্দি হন এআর বেরেনগার। তিনি ব্যক্তিগত ২২ রানে প্যাভিলিওনে ফিরেন।

এদিন খেলার ৫ ওভারের শেষ বলে দলীয় ২৬ রানে প্রথম উইকেট হারায় আমিরাত। তেন্দাই চাতারার বলে উইকেটের পেছনে বল পাঠিয়ে আউট হন আমজাদ আলী। আউট হওয়ার আগে সাত রান করেন তিনি।

এদিকে এবারের বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমেছে আমিরাত। তবে জিম্বাবুইয়ানদের এটি আসরের দ্বিতীয় ম্যাচ। এর আগে দলটি নিজেদের প্রথম ম্যাচে দক্ষিন আফ্রিকার বিপক্ষে ৬২ রানে হেরে মিশন শুরু করেছিল।

** দলীয় শতরান পার করলো আমিরাত
** আমিরাতের ইনিংসের দ্বিতীয় উইকেটের পতন
** প্রথম উইকেট হারালো আমিরাত
** টসে জিতে ফিল্ডিংয়ে জিম্বাবুয়ে

বাংলাদেশ সময়: ০৬১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৫

Nagad
কমলনগরে নদী ভাঙন রোধের দাবিতে মানববন্ধন
করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯
ঈদুল আজহার ছুটি বর্ধিত করা হবে না: মন্ত্রিপরিষদ সচিব
সিলেটে ৫ উপজেলার ৩৭ ইউনিয়ন বন্যা কবলিত
রাজশাহীতে দেরি হচ্ছে ফ্লাইট চালু


আদালতে নিজেকে নির্দোষ দাবি করলেন ডা. সাবরিনা
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ঝরনায় পড়ে যুবকের মৃত্যু
দেশের ৬৫ শতাংশ তরুণ জনগোষ্ঠীই দৃষ্টান্ত স্থাপন করতে পারে
ভারতের সঙ্গে পার্সেল ট্রেন চলাচল শুরু, এলো ৩৮৪ টন মরিচ
ঈদের সাতদিন আগে বেতন-বোনাস পরিশোধের দাবি