জয়ের সুবাস পাচ্ছে খুলনা

253 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
১৬তম ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে রাজশাহী বিভাগের বিপক্ষে জয়ের সুবাস পাচ্ছে খুলনা বিভাগ। তৃতীয় দিন শেষে দ্বিতীয় ইনিংসে রাজশাহীর সংগ্রহ দুই উইকেটে ৬১ রান। ফলে খুলনার চেয়ে ২৭৪ রানে পিছিয়ে আছে রাজশাহী।

ঢাকা: ১৬তম ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে রাজশাহী বিভাগের বিপক্ষে জয়ের সুবাস পাচ্ছে খুলনা বিভাগ। তৃতীয় দিন শেষে দ্বিতীয় ইনিংসে রাজশাহীর সংগ্রহ দুই উইকেটে ৬১ রান। ফলে খুলনার চেয়ে ২৭৪ রানে পিছিয়ে আছে রাজশাহী।

মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগের দিনের দুই উইকেটে ৬৩ রান নিয়ে তৃতীয় দিনের ব্যাটিং শুরু করে রাজশাহী। মোস্তাফিজুর রহমানের বোলিং তোপে প্রথম ইনিংসে মাত্র ২২৫ রানে গুটিয়ে যায় রাজশাহী।

ফলো-অনে পড়লে দ্বিতীয় ইনিংসের ব্যাটিং  শুরু করে তারা। দলীয় ২০ ও ৩৩ রানে প্রথম ও দ্বিতীয় উইকেটের পতন ঘটে দলটির। তবে শেষ বিকেলে আর কোনো উইকেটের পতন ঘটাতে পারেনি খুলনার বোলাররা। মায়শুকুর রহমান ২৩ ও ফরহাদ হোসেন ১৮ রানে অপরাজিত থেকে দিনের খেলা শেষ করেন।

তুষার ইমরানের অপরাজিত ডাবল সেঞ্চুরি (২০৩) ও জিয়াউর রহমানের সেঞ্চুরিতে (১৬৪) ছয়  উইকেটে ৫৬০ রান করে প্রথম ইনিংস ঘোষণা করেছিল খুলনা বিভাগ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ১৮ ফেব্রুয়ারি ২০১৫

Nagad
সরকারিভাবে শহীদ শেখ কামালের জন্মদিন উদযাপনের সিদ্ধান্ত
ড. মুহম্মদ শহীদুল্লাহর জন্ম
এন্টিবডি কিট থেকে পাটকল ll মুহম্মদ জাফর ইকবাল
যাত্রাবাড়ীতে ১০ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
ব্রহ্মপুত্র-যমুনা-সুরমা-কুশিয়ারার পানি দ্রুত বাড়ার শঙ্কা


ফেসবুকে বন্ধুত্বে প্রতারণা: ১৬ নাইজেরিয়ান কারাগারে
সাহারা খাতুনের মৃত্যুতে আমির হোসেন আমুর শোক
সাহারা খাতুনের মৃত্যুতে তাপস-আতিকের শোক
সাহারার মৃত্যুতে বিরোধীদলীয় নেতা-জাপা চেয়ারম্যানের শোক
করোনায় রিজেন্ট হাসপাতাল মালিকের বাবার মৃত্যু