আফগানদের বিপক্ষে জয়কে বড় করে দেখছেন না মাশরাফি

577 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
আফগানিস্তানের বিপক্ষে ১০৫ রানের বিশাল জয় নিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে বাংলাদেশ। তবে এ ম্যাচ নিয়ে বিশ্বকাপ সূচি প্রকাশের পর থেকেই ছিল নানারকম জল্পনা কল্পনা।

ঢাকা: আফগানিস্তানের বিপক্ষে ১০৫ রানের বিশাল জয় নিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে বাংলাদেশ। তবে এ ম্যাচ নিয়ে বিশ্বকাপ সূচি প্রকাশের পর থেকেই ছিল নানারকম জল্পনা কল্পনা।

আফগানরা কি মাশরাফিদের হারিয়ে আবারো কি লিখবে আফগান রুপকথা? কিন্তু এসব পাত্তা না নিয়েই সহজেই ম্যাচ জিতে নিয়েছে বাংলাদেশ। তবে কি পুরো টুর্নামেন্ট কি প্রত্যাশা বেড়ে গেছে মাশরাফির?

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বাস্তবতার মাটিতেই পা রেখে মাশরাফি  বললেন, ‘আসলে এই জয় নিয়ে এক্সাইটেড না একেবারেই। আসলে  এ ম্যাচ নিয়ে সবার মনে সন্দেহ ছিল। অস্বীকার করবো না খারাপ খেললে এ ম্যাচ হারতে পারতাম। তবে জয় নিয়ে উচ্ছসিত হওয়ার কিছু নাই।
 
বাংলাদেশ দলের অধিনায়ক ধারবাহিক পারফরম্যান্সের ওপর  নজর দেওয়ার কথা জানালেন নড়াইল এক্সপ্রেস। ‘শুরুটা যখন ভালো হয়েছে সবার আত্মবিশ্বাস বেড়ে গেছে। এ ধরনের টুর্নামেন্টে ধারাবাহিক পারফর্ম করা খুব গুরুত্বপূর্ণ। সামনে আরো বড় ম্যাচ আছে সবাই নিজেদেরকে সেভাবেই প্রস্তুত করবে।’
 
বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৫

Nagad
ঈদের ছুটিতে কর্মস্থলে থাকার নির্দেশ
মালদ্বীপে বিক্ষোভের সময় ৩৯ বাংলাদেশি আটক
করোনা পরিস্থিতি ‘খারাপ থেকে আরও খারাপের’ দিকে যেতে পারে: হু
বগুড়ায় ই-পাসপোর্ট কার্যক্রমের উদ্বোধন
মুজিব শতবর্ষ ঘিরে ১০০ নদীর তীরে বৃক্ষরোপণ কর্মসূচি নোঙর’র


চালককে মারধরের পর অটোরিকশা ছিনতাই
আর্যবিশপ মজেস কস্তার মৃত্যুতে নওফেলের শোক
স্বল্প পরিসরে বেচাকেনা হচ্ছে, স্বপ্ন দেখছেন ব্যবসায়ীরা
‘সংগঠন বিরোধী কর্মকাণ্ডে’ যুক্ত জায়েদ, প্রযোজক সমিতির শোকজ
মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় ৩ ফার্মেসিকে জরিমানা