সৌম্যতে মুগ্ধ মাশরাফি

1176 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে থেকেই তরুণদের ওপরই আস্থা রাখার কথা বলেছিলেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তাইতো প্রথম সুযোগেই মাশরাফির আস্থার প্রতিদান দিয়েছেন ব্যাটসম্যান সৌম্য সরকার। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন টাইগার অধিনায়ক।

ঢাকা: বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে থেকেই তরুণদের ওপরই আস্থা রাখার কথা বলেছিলেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তাইতো প্রথম সুযোগেই মাশরাফির আস্থার প্রতিদান দিয়েছেন ব্যাটসম্যান সৌম্য সরকার। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন টাইগার অধিনায়ক।
 
আফগানিস্তানের বিপক্ষে ক্যারিয়ারের দ্বিতীয় ম্যাচে ব্যাট করতে নামার সময় অস্বস্থিতেই ছিল দল। কিন্তু তার ২৫ বলে  ২৮ রানের ইনিংসটি সে পরিস্থিতিতে খুবই গুরুত্বপূর্ণ ছিল। সে কথাই বললেন মাশরাফি, ‘সৌম্য সরকারের কথা আলাদা করে বলেতে গেলে বলা যায় ও ইতিবাচক ব্যাটিং করেছে। ও যখন ব্যাটিং গেছে তখন খুব প্রেসার ছিল, দুর্ভাগ্য যে ইনিংসটা বড় করতে পারেনি। ওর ইতিবাচক ব্যাটিংটাই সবসময় ভালো লাগে।’

পেসার তাসকিন আহমেদেরও প্রশংসা করলেন অধিনায়ক। অধিনায়ক আশা করছেন সামনের ম্যাচগুলতেও পাওয়া সুযোগ গুলো তরুণ ক্রিকেটাররা কাজে লাগাবে।
 
বিশ্বকাপের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ১০৫ রানের বিশাল জয় পেয়েছে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৫

Nagad
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের
বিনিয়োগ আকর্ষণে নীতিমালা সংস্কারের পরামর্শ
ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে কারাদণ্ড, হাসপাতাল সিলগালা
পশ্চিমবঙ্গে একদিনে করোনা আক্রান্ত ১,৫৬০ জন


নভোএয়ারে ভ্রমণ করলে ফ্রি কাপল টিকিট
‘টাউট’ শহীদুলের আইন পেশা, আছে মানবাধিকার সংগঠন!
সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা, বন্যার অবনতি
অর্ধেক দামে মিলবে কৃষি যন্ত্রপাতি, একনেকে প্রকল্প
খুলনায় নতুন করোনা রোগী শনাক্ত ৭৩, মোট ৩১০৮