ক্যারিবীয়দের সতর্ক করলেন স্যামি

669 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ড্যারেন স্যামি

walton
একাদশ বিশ্বকাপে প্রথম অঘটনের শিকার ওয়েস্ট ইন্ডিজকে সর্তক করে দলের অলরাউন্ডার ড্যারেন স্যামি জানান, খেলার তিন ক্যাটাগরিতে ভালো না করতে পারলে আসর থেকে দ্রুত বিদায় নিতে পারে ক্যারিবীয়রা।

ঢাকা: একাদশ বিশ্বকাপে প্রথম অঘটনের শিকার ওয়েস্ট ইন্ডিজকে সর্তক করে দলের অলরাউন্ডার ড্যারেন স্যামি জানান, খেলার তিন ক্যাটাগরিতে ভালো না করতে পারলে আসর থেকে দ্রুত বিদায় নিতে পারে ক্যারিবীয়রা।

সোমবার স্যাক্সটন ওভালে ওয়েস্ট ইন্ডিজ সাত উইকেট হারিয়ে ৩০৪ রান করলেও, জায়ান্ট কিলার খ্যাত আয়ারল্যান্ডের কাছে চার উইকেটের লজ্জার হার মানতে হয় এক সময় ক্রিকেট বিশ্বে আধিপত্য বিস্তার করা দলটিকে।

এ প্রসঙ্গে স্যামি বলেন, ‘আমরা যদি মাঠে এ ধরণের খেলা প্রদর্শন করি, তবে বিশ্বকাপ থেকে খুব দ্রুত আমাদের বিদায় নিতে হবে।’

আইরিশদের বিপক্ষে অবশ্য খেলার প্রথমে ৮৭ রানে পাঁচ উইকেট হারিয়ে ক্যারিবীয়রা বিপর্যয়ে পড়লেও তিন’শ রান পার করে দলটি। এতে সবচেয়ে বড় ভূমিকা রাখেন লেন্ডল সিমন্স (১০২) ও স্যামি (৮৯)। তারা দু’জন মিলে ষষ্ঠ উইকেট জুটিতে মূল্যবান ১৫৪ রান যোগ করেন।

তবে পরে দ্বিতীয় ইনিংসে বাজে বোলিং করে দলটি। যার ফলে পল স্টারলিং (৯২), এড জয়েস (৮৪) ও নেইল ও’ব্রাইনের (৭৮) কল্যানে ২৫ বল বাকি থাকতেই সহজ জয় তুলে নেয় আইরিশরা।

স্যামি আরও বলেন, ‘আমি সব সময় বিশ্বাস করি ক্রিকেট মাঠের খেলা। তাই আমরা ৩০০ রান করেও আয়ারল্যান্ডের কাছে হেরেছি। তবে আমি মনে করি তিন ক্যাটাগরিতে ভালো করতে পারলে পরবর্তী ম্যাচগুলোতে জয় পাব।’

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫

Nagad
শোরুমে ডাকাতি: সুমনের স্বীকারোক্তি, রানা কারাগারে
‘বিএনপি আমলে সাহেদ হাওয়া ভবনের সঙ্গে যুক্ত ছিলেন’
করোনা: ঢাকাসহ চার জেলায় পশুর হাট না বসানোর প্রস্তাব
নোবেলজয়ী কবি পাবলো নেরুদার জন্ম
ঢাকার পথে সাহারা খাতুনের মরদেহ


ভিয়েতনামে মানবপাচারের ঘটনায় আটক তিনজন রিমান্ডে
পল্লবীতে ভুয়া চাকরিদাতা প্রতিষ্ঠানে অভিযান, আটক ৩
রাজশাহীতে বাসচাপায় অটোরিকশার চালকসহ নিহত ২
‘আদিম’ মুক্তির আগেই নির্মিত হচ্ছে সিক্যুয়েল
লকডাউনে ভিডিওচিত্র বানিয়ে খুদে শিক্ষার্থী প্রিয়তির রোবট জয়