ব্রাভো-পোলার্ড বিতর্কে নেই স্যামি

540 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

ওয়েস্টইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াড থেকে কাইরন পোলার্ড ও ডোয়াইন ব্রাভোর বাদ পড়ার পর ক্রিস গেইল নিজের হতাশা ব্যক্ত করেছিলেন। তবে, ক্যারিবীয়দের টি-টোয়েন্টি অধিনায়ক ড্যারেন স্যামি জানিয়েছেন, তিনি ব্রাভো-পোলার্ড বিতর্কে জড়াতে চান না।
php glass

ঢাকা: ওয়েস্টইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াড থেকে কাইরন পোলার্ড ও ডোয়াইন ব্রাভোর বাদ পড়ার পর ক্রিস গেইল নিজের হতাশা ব্যক্ত করেছিলেন। তবে, ক্যারিবীয়দের টি-টোয়েন্টি অধিনায়ক ড্যারেন স্যামি জানিয়েছেন, তিনি ব্রাভো-পোলার্ড বিতর্কে জড়াতে চান না।

ব্রাভো ও পোলার্ডের বাদ পড়ার ব্যাপারে কিছু বলতে রাজি না হলেও এ দু’জনের দ্রুত ওডিআই দলে ফেরার আশাবাদ ব্যক্ত করেছেন স্যামি। তিনি জানান, দলের প্রধান নির্বাচক ক্লাইভ লয়েডের সিদ্ধান্তেই তাদেরকে বিশ্বকাপ থেকে বাদ দেওয়া হয়েছে।

স্যামি বলেন, ‘আমি ব্রাভো ও পোলার্ডের বাদ পড়ার বিষয়টি জানি। তবে, এ বিতর্কিত বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না এবং এ বিষয়ে মনোযোগও দিতে চাই না। এখন শুধু দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওডিআই সিরিজের দিকেই দৃষ্টি রাখতে চাই।

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শুরু হতে যাওয়া পাঁচ ম্যাচ ওডিআই সিরিজেও ব্রাভো ও পোলার্ডকে বাদ দেওয়া হয়েছে। এছাড়া, ব্রাভোকে ওডিআই অধিনায়ক থেকে অপসারণ করা হয়েছে। ওয়ানডেতে নতুন অধিনায়ক করা হয়েছে জেসন হোল্ডারকে।

এর আগে ভারত সফরে ব্রাভোর নেতৃত্বে সম্পূর্ণ সিরিজ শেষ না করেই দেশে ফিরে গিয়েছিল ক্যারিবীয়রা। মূলত, ক্যারিবীয় বোর্ডের সঙ্গে বেতন-ভাতা সংক্রান্ত দ্বন্দ্বের জের ধরেই এরকম অনাকাঙ্খিত কান্ড ঘটিয়েছিল ব্রাভো-পোলার্ডরা। এর পরেই বোর্ডের সঙ্গে তাদের দূরত্ব সৃষ্টি হয়।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ১৬ জানুয়ারি ২০১৫

জাতীয় স্মৃতিসৌধ যেন লাল-সবুজের একখণ্ড বাংলাদেশ
বাংলাদেশের উন্নয়ন দেখে বিদেশিরা ঈর্ষা করে: ঢাবি ভিসি
শ্রেষ্ঠ সন্তানদের ফুলেল শ্রদ্ধায় স্মরণ করছে জাতি
 ইতালিতে জাতীয় গণহত্যা দিবস পালিত
বরিশাল নগরে যাত্রী ওঠা-নামার জন্য স্ট্যান্ড হবে 


জাতির বীরসন্তানদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
এক সন্তান প্রসবের ২৬ দিন পর ফের জমজ জন্মদান
কলকাতায় বাংলাদেশ উপ-দূতাবাসে গণহত্যা দিবস পালিত
জাতীয় গণহত্যা দিবস পালিত হলো পাকিস্তানে
‘পাকিস্তানিরা বাঙালিদের কুকুর-বিড়াল মনে করতো’