সাকিবের অসাধারণ পারফরম্যান্সে জয় পেল মেলবোর্ন

1106 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাকিব আল হাসান

সাকিব আল হাসানের অসাধারণ বোলিং পারফরম্যান্সে ব্রিসবেন হেটসের বিপক্ষে পাঁচ উইকেটের জয় পেল মেলবোর্ন রেনেগার্ডস। বিশ্বসেরা এ অলরাউন্ডারের ঘূর্ণিতে এদিন ব্রিসবেন মাত্র ৮০ রানেই নিজেদের সবকটি উইকেট হারায়। পরে ব্যাটিংয়ে নেমে সাকিব তেমন কোন সুবিধে করতে না পারলেও মেলবোর্ন পাঁচ উইকেট হারিয়ে জয় তুলে নেয়।
php glass

ঢাকা: সাকিব আল হাসানের অসাধারণ বোলিং পারফরম্যান্সে ব্রিসবেন হেটসের বিপক্ষে পাঁচ উইকেটের জয় পেল মেলবোর্ন রেনেগার্ডস। বিশ্বসেরা এ অলরাউন্ডারের ঘূর্ণিতে এদিন ব্রিসবেন মাত্র ৮০ রানেই নিজেদের সবকটি উইকেট হারায়। পরে ব্যাটিংয়ে নেমে সাকিব তেমন কোন সুবিধে করতে না পারলেও মেলবোর্ন পাঁচ উইকেট হারিয়ে জয় তুলে নেয়।

সাকিব এদিন বিগ ব্যাশে নিজের তৃতীয় ম্যাচ খেলতে নামেন। পরে দলীয় পঞ্চম ওভারে বোলিংয়ে আসেন তিনি। আর নিজের দ্বিতীয় ও তৃতীয় বলেই পরপর দুটি উইকেট পেয়ে সম্ভাবনা জাগান হ্যাটট্রিকের।

পরে নিজের দ্বিতীয় ওভারে আরো একটি উইকেট পাওয়া এ শীর্ষ অলরাউন্ডার নিজের শেষ ওভারে আরো একটি উইকেট পান। ম্যাচ সেরা হওয়া এ অলরাউন্ডারের বোলিং ফিগারটি ছিল চার ওভারে ১৩ রানের বিনিময় চার উইকেট।

সাকিবের এ অসাধারণ বোলিংয়ে ব্রিসবেন শেষ পর্যন্ত ১৭.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৮০ রান করতে সমর্থ হয়। পরে স্বপ্ল রানের টার্গেটে ব্যাট করতে নেমে টম ব্যাটনের ৩১ রানের উপর ভর করে ছয় ওভার বাকি থাকতেই মেলবোর্ন জয় নিশ্চিত করে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ১৩ জানুয়ারি ২০১৫

মুক্তিযোদ্ধাদের আঙুলের ছাপ নিয়ে ডকুমেন্টারি
আবৃত্তি-গান-নাটকে স্বাধীনতা দিবস উদযাপিত
লোকসভায় প্রার্থী হলেন প্রজ্ঞা
রাজধানীতে ‘থাই ট্রেড ফেয়ার’ শুরু বুধবার
আবারো ত্রিপুরায় যাচ্ছেন মোদী-অমিত শাহ


কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল স্বাভাবিক
স্বাধীনতার পর থেকেই দেশকে ব্যর্থতায় ফেলতে চক্রান্ত শুরু
স্বাধীনতা দিবসে মমতার শুভেচ্ছা
পাঠক-দর্শনার্থীর পদভারে মুখর ময়মনসিংহের বইমেলা 
স্বাধীনতা দিবসে বঙ্গভবনে সংবর্ধনা