সাকিবের অসাধারণ পারফরম্যান্সে জয় পেল মেলবোর্ন

1106 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাকিব আল হাসান

সাকিব আল হাসানের অসাধারণ বোলিং পারফরম্যান্সে ব্রিসবেন হেটসের বিপক্ষে পাঁচ উইকেটের জয় পেল মেলবোর্ন রেনেগার্ডস। বিশ্বসেরা এ অলরাউন্ডারের ঘূর্ণিতে এদিন ব্রিসবেন মাত্র ৮০ রানেই নিজেদের সবকটি উইকেট হারায়। পরে ব্যাটিংয়ে নেমে সাকিব তেমন কোন সুবিধে করতে না পারলেও মেলবোর্ন পাঁচ উইকেট হারিয়ে জয় তুলে নেয়।

ঢাকা: সাকিব আল হাসানের অসাধারণ বোলিং পারফরম্যান্সে ব্রিসবেন হেটসের বিপক্ষে পাঁচ উইকেটের জয় পেল মেলবোর্ন রেনেগার্ডস। বিশ্বসেরা এ অলরাউন্ডারের ঘূর্ণিতে এদিন ব্রিসবেন মাত্র ৮০ রানেই নিজেদের সবকটি উইকেট হারায়। পরে ব্যাটিংয়ে নেমে সাকিব তেমন কোন সুবিধে করতে না পারলেও মেলবোর্ন পাঁচ উইকেট হারিয়ে জয় তুলে নেয়।

সাকিব এদিন বিগ ব্যাশে নিজের তৃতীয় ম্যাচ খেলতে নামেন। পরে দলীয় পঞ্চম ওভারে বোলিংয়ে আসেন তিনি। আর নিজের দ্বিতীয় ও তৃতীয় বলেই পরপর দুটি উইকেট পেয়ে সম্ভাবনা জাগান হ্যাটট্রিকের।

পরে নিজের দ্বিতীয় ওভারে আরো একটি উইকেট পাওয়া এ শীর্ষ অলরাউন্ডার নিজের শেষ ওভারে আরো একটি উইকেট পান। ম্যাচ সেরা হওয়া এ অলরাউন্ডারের বোলিং ফিগারটি ছিল চার ওভারে ১৩ রানের বিনিময় চার উইকেট।

সাকিবের এ অসাধারণ বোলিংয়ে ব্রিসবেন শেষ পর্যন্ত ১৭.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৮০ রান করতে সমর্থ হয়। পরে স্বপ্ল রানের টার্গেটে ব্যাট করতে নেমে টম ব্যাটনের ৩১ রানের উপর ভর করে ছয় ওভার বাকি থাকতেই মেলবোর্ন জয় নিশ্চিত করে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ১৩ জানুয়ারি ২০১৫

৩ কর্মকর্তা দিয়ে চলছে মুন্সিগঞ্জের পরিসংখ্যান কার্যালয়
ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী
ভারতে ট্রেন দুর্ঘটনায় নিহত সংখ্যা বেড়ে ৬০
দ্বিধাবিভক্ত কিশোরগঞ্জ-৪ আসনের বিএনপি
সংগীতজ্ঞ অতুলপ্রসাদ সেনের জন্ম
‘বঙ্গবন্ধুর পর দেশে সবচেয়ে জনপ্রিয় শেখ হাসিনা’
যুক্তরাষ্ট্রের উপ-সহকারী পররাষ্ট্রমন্ত্রী ঢাকা আসছেন
গলায় ফাঁস দিয়ে ইবি শিক্ষার্থীর আত্মহত্যা
ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে সাভারে ফের চাঁদাবাজির মামলা
ফের হাস্যকর রান আউট (ভিডিও)