বোর্ডের উপর চটেছেন গেইল

895 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্রিস গেইল

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডে রাখা হয়নি অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো ও কাইরন পোলার্ডকে। আর দেশটির ক্রিকেট নির্বাচকদের এমন সিদ্ধান্তের সমালোচনা করছেন দলের হার্ড হিটার ব্যাটসম্যান ক্রিস গেইল।
php glass

ঢাকা: অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডে রাখা হয়নি অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো ও কাইরন পোলার্ডকে। আর দেশটির ক্রিকেট নির্বাচকদের এমন সিদ্ধান্তের সমালোচনা করছেন দলের হার্ড হিটার ব্যাটসম্যান ক্রিস গেইল। এ দুই অলরাউন্ডারকে দক্ষিন আফ্রিকার বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজেও রাখা হয়নি।

৩৫ বছরের এ জ্যামাইকান তারকা জানান, বিশ্বকাপের মত বড় আসরে গুরুত্বপূর্ণ এই ক্রিকেটারদের দলে না নেওয়াটা ‘হাস্যকর’।

গতকাল জোহানেসবার্গে প্রোটিয়াদের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে রেকর্ড রান তাড়া করে সিরিজ জয়ের পর গেইল বলেন, ‘কিভাবে এ দুই ক্রিকেটারকে বিশ্বকাপে নেয়া হলো না। এটা চিন্তা করা যায় না।’

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে ক্যারিবীয়ানরা চার বল বাকি থাকতে রেকর্ড ২৩২ রান তাড়া করে জয় পায়। আর ম্যাচ সেরা হওয়া গেইলের ব্যাট থেকে ‍আসে মূল্যবান ৯০ রান।

গেইল বলেন, ‘এ দুই ক্রিকেটারকে দলে না নেয়া মানে বিশ্বকাপে আমরা ক্ষতিগ্রস্ত হব। এটা খুবই হাস্যকর। আর সত্যি বলতে এই খবরটি আমাকে আহত করেছে। আমরা এই কথাগুলো এখন শুধু বলতেই পারবো। তবে কোন কাজ হবে না। কারণ ইতিমধ্যে বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা হয়ে গেছে।’

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, ১২ জানুয়ারি ২০১৫

মুক্তিযোদ্ধাদের আঙুলের ছাপ নিয়ে ডকুমেন্টারি
আবৃত্তি-গান-নাটকে স্বাধীনতা দিবস উদযাপিত
লোকসভায় প্রার্থী হলেন প্রজ্ঞা
রাজধানীতে ‘থাই ট্রেড ফেয়ার’ শুরু বুধবার
আবারো ত্রিপুরায় যাচ্ছেন মোদী-অমিত শাহ


কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল স্বাভাবিক
স্বাধীনতার পর থেকেই দেশকে ব্যর্থতায় ফেলতে চক্রান্ত শুরু
স্বাধীনতা দিবসে মমতার শুভেচ্ছা
পাঠক-দর্শনার্থীর পদভারে মুখর ময়মনসিংহের বইমেলা 
স্বাধীনতা দিবসে বঙ্গভবনে সংবর্ধনা