বোর্ডের উপর চটেছেন গেইল

895 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্রিস গেইল

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডে রাখা হয়নি অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো ও কাইরন পোলার্ডকে। আর দেশটির ক্রিকেট নির্বাচকদের এমন সিদ্ধান্তের সমালোচনা করছেন দলের হার্ড হিটার ব্যাটসম্যান ক্রিস গেইল।

ঢাকা: অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডে রাখা হয়নি অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো ও কাইরন পোলার্ডকে। আর দেশটির ক্রিকেট নির্বাচকদের এমন সিদ্ধান্তের সমালোচনা করছেন দলের হার্ড হিটার ব্যাটসম্যান ক্রিস গেইল। এ দুই অলরাউন্ডারকে দক্ষিন আফ্রিকার বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজেও রাখা হয়নি।

৩৫ বছরের এ জ্যামাইকান তারকা জানান, বিশ্বকাপের মত বড় আসরে গুরুত্বপূর্ণ এই ক্রিকেটারদের দলে না নেওয়াটা ‘হাস্যকর’।

গতকাল জোহানেসবার্গে প্রোটিয়াদের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে রেকর্ড রান তাড়া করে সিরিজ জয়ের পর গেইল বলেন, ‘কিভাবে এ দুই ক্রিকেটারকে বিশ্বকাপে নেয়া হলো না। এটা চিন্তা করা যায় না।’

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে ক্যারিবীয়ানরা চার বল বাকি থাকতে রেকর্ড ২৩২ রান তাড়া করে জয় পায়। আর ম্যাচ সেরা হওয়া গেইলের ব্যাট থেকে ‍আসে মূল্যবান ৯০ রান।

গেইল বলেন, ‘এ দুই ক্রিকেটারকে দলে না নেয়া মানে বিশ্বকাপে আমরা ক্ষতিগ্রস্ত হব। এটা খুবই হাস্যকর। আর সত্যি বলতে এই খবরটি আমাকে আহত করেছে। আমরা এই কথাগুলো এখন শুধু বলতেই পারবো। তবে কোন কাজ হবে না। কারণ ইতিমধ্যে বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা হয়ে গেছে।’

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, ১২ জানুয়ারি ২০১৫

৩ কর্মকর্তা দিয়ে চলছে মুন্সিগঞ্জের পরিসংখ্যান কার্যালয়
ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী
ভারতে ট্রেন দুর্ঘটনায় নিহত সংখ্যা বেড়ে ৬০
দ্বিধাবিভক্ত কিশোরগঞ্জ-৪ আসনের বিএনপি
সংগীতজ্ঞ অতুলপ্রসাদ সেনের জন্ম
‘বঙ্গবন্ধুর পর দেশে সবচেয়ে জনপ্রিয় শেখ হাসিনা’
যুক্তরাষ্ট্রের উপ-সহকারী পররাষ্ট্রমন্ত্রী ঢাকা আসছেন
গলায় ফাঁস দিয়ে ইবি শিক্ষার্থীর আত্মহত্যা
ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে সাভারে ফের চাঁদাবাজির মামলা
ফের হাস্যকর রান আউট (ভিডিও)