চেন্নাইয়ে নয়, ইংল্যান্ডে যেতে চান আজমল

715 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাঈদ আজমল

পাকিস্তানের নিষিদ্ধ ঘোষিত বোলার সাঈদ আজমল আবারো বোলিং পরীক্ষা দিতে প্রস্তুতি নিচ্ছেন। যদিও বিশ্বকাপের চূড়ান্ত দল থেকে বাদ পড়েছেন পাকিস্তানের সেরা ‍এ অফস্পিনার।
php glass

ঢাকা: পাকিস্তানের নিষিদ্ধ ঘোষিত বোলার সাঈদ আজমল আবারো বোলিং পরীক্ষা দিতে প্রস্তুতি নিচ্ছেন। যদিও বিশ্বকাপের চূড়ান্ত দল থেকে বাদ পড়েছেন পাকিস্তানের সেরা ‍এ অফস্পিনার।

এর আগে ভারতের চেন্নাইয়ে বোলিং পরীক্ষা দেওয়ার জন্য প্রস্তুতি নিলেও এবারে আজমল ঠিক করেছেন ভারতে নয়, ইংল্যান্ডে তিনি বোলিং পরীক্ষা দিতে আগ্রহী। আর সে সিদ্ধান্তটি জানিয়ে দিয়েছেন পাকিস্তানি ক্রিকেট বোর্ডকেও।

এ প্রসঙ্গে আজমল বলেন, আমি ভারতের থেকে ইংল্যান্ডেই আমার বোলিং পরীক্ষা দিতে আগ্রহী। ভারতের চেন্নাইয়ে বোলিং টেস্ট করার জন্য এ মাসের শেষ দিকে আমি যেতে রাজী নই।

আজমল আরো জানান, গতবার যখন আমি বোলিং পরীক্ষা দিয়েছিলাম, তখন আমি আত্মবিশ্বাসী ছিলাম। আমি বুঝতে পেরেছিলাম আমার বোলিং অ্যাকশনে কোনো ত্রুটি নেই। টেস্টের আগে বোলিং নিয়ে আমি অনেক পরিশ্রম করেছি। কিন্তু তারপরও পরীক্ষার ফল পজেটিভ আসেনি।

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বরে বোলিং অ্যাকশনে ত্রুটি থাকায় আইসিসি আজমলকে নিষেধাজ্ঞা প্রদান করে। ল্যাব টেস্টে দেখা যায়, আজমলের বোলিং অ্যাকশন আইসিসির নির্ধারিত সীমার ১৫ ডিগ্রির বেশি বেঁকে যায়।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ০৯ জানুয়ারি ২০১৫

৪৮ বছরেও স্বীকৃতি পাননি বীরাঙ্গনা জয়গুণ 
স্বাধীনতা দিবসে পুলিশের পতাকা উপহার
স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে জবির শ্রদ্ধা
রাজাপুরে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা
‘বিএনপি নেতিবাচক রাজনীতি না করলে দেশের আরও অগ্রগতি হবে’


রাজাপুরে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত
সাওতুল কোরআন প্রতিযোগিতার সর্বশেষ বাছাই শুক্রবার
বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে কাঁদলেন মাহবুব তালুকদার
মালয়েশিয়া সফরে বিমানবাহিনী প্রধান
৩টি অস্ত্রসহ গ্রেফতার তিন