চেন্নাইয়ে নয়, ইংল্যান্ডে যেতে চান আজমল

715 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাঈদ আজমল

পাকিস্তানের নিষিদ্ধ ঘোষিত বোলার সাঈদ আজমল আবারো বোলিং পরীক্ষা দিতে প্রস্তুতি নিচ্ছেন। যদিও বিশ্বকাপের চূড়ান্ত দল থেকে বাদ পড়েছেন পাকিস্তানের সেরা ‍এ অফস্পিনার।

ঢাকা: পাকিস্তানের নিষিদ্ধ ঘোষিত বোলার সাঈদ আজমল আবারো বোলিং পরীক্ষা দিতে প্রস্তুতি নিচ্ছেন। যদিও বিশ্বকাপের চূড়ান্ত দল থেকে বাদ পড়েছেন পাকিস্তানের সেরা ‍এ অফস্পিনার।

এর আগে ভারতের চেন্নাইয়ে বোলিং পরীক্ষা দেওয়ার জন্য প্রস্তুতি নিলেও এবারে আজমল ঠিক করেছেন ভারতে নয়, ইংল্যান্ডে তিনি বোলিং পরীক্ষা দিতে আগ্রহী। আর সে সিদ্ধান্তটি জানিয়ে দিয়েছেন পাকিস্তানি ক্রিকেট বোর্ডকেও।

এ প্রসঙ্গে আজমল বলেন, আমি ভারতের থেকে ইংল্যান্ডেই আমার বোলিং পরীক্ষা দিতে আগ্রহী। ভারতের চেন্নাইয়ে বোলিং টেস্ট করার জন্য এ মাসের শেষ দিকে আমি যেতে রাজী নই।

আজমল আরো জানান, গতবার যখন আমি বোলিং পরীক্ষা দিয়েছিলাম, তখন আমি আত্মবিশ্বাসী ছিলাম। আমি বুঝতে পেরেছিলাম আমার বোলিং অ্যাকশনে কোনো ত্রুটি নেই। টেস্টের আগে বোলিং নিয়ে আমি অনেক পরিশ্রম করেছি। কিন্তু তারপরও পরীক্ষার ফল পজেটিভ আসেনি।

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বরে বোলিং অ্যাকশনে ত্রুটি থাকায় আইসিসি আজমলকে নিষেধাজ্ঞা প্রদান করে। ল্যাব টেস্টে দেখা যায়, আজমলের বোলিং অ্যাকশন আইসিসির নির্ধারিত সীমার ১৫ ডিগ্রির বেশি বেঁকে যায়।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ০৯ জানুয়ারি ২০১৫

কোহলি-রোহিতের সেঞ্চুরি পাত্তা দিল না ক্যারিবীয়দের
 দেশে নির্বাচন হবে কিনা সন্দেহ আছে
‘সার্টিফিকেটের চেয়ে পেছনের মানুষটা অনেক দামি’
রিকশার লাইসেন্স নবায়নে চসিকের আল্টিমেটাম
মিরাজের ঘূর্ণিতে খাদের কিনারায় জিম্বাবুয়ে
রবিঠাকুরের ‘দুই বিঘা জমি’ কবিতা নিয়ে ‘গ্রাস’
ময়মনসিংহে ডিবি’র অভিযানে গ্রেফতার ৮
প্রথম দিনে সংসদে ৬ বিল উত্থাপন
পর পর দুই উইকেট হারিয়ে কোনঠাসা জিম্বাবুয়ে
উজিরপুরে বিদ্যালয় মাঠ থেকে হাতবোমা উদ্ধার