php glass

চ্যাম্পিয়ন্স লিগে নেই রহিত

1498 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রহিত শর্মা

walton
চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টি থেকে ছিটকে পড়লেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মুম্বাই ইন্ডিয়ানসের অধিনায়ক রহিত শর্মা। ইনজুরির কবলে পড়েছেন ভারতীয় এ ব্যাটিং তারকা। কার্ডিফে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ খেলার আগে হাতের মধ্য আঙ্গুলে চোট পান তিনি।

ঢাকা: চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টি থেকে ছিটকে পড়লেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মুম্বাই ইন্ডিয়ানসের অধিনায়ক রহিত শর্মা। ইনজুরির কবলে পড়েছেন ভারতীয় এ ব্যাটিং তারকা।

কার্ডিফে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ খেলার আগে হাতের মধ্য আঙ্গুলে চোট পান তিনি। এছাড়া কাধেঁ চোটও রয়েছে তার।

চোটের কারণে তিনি ইংলিশদের বিপক্ষে বাকি ম্যাচ গুলো খেলতে পারেন নি। চিকিৎসকরা তাকে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকার নির্দেশ দিয়েছেন৷

আগামী ৮ অক্টোবর থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজ রয়েছে ভারতের। এ সিরিজেও রোহিতের খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছে। আপাতত তাকে চার সপ্তাহের জন্য বিশ্রামে থাকতে হচ্ছে।

গত আইপিএলের আসরে চতুর্থ স্থানে থেকে রোহিতের মুম্বাই আসর শেষ করেছিল। চ্যাম্পিয়ন্স লিগের বাছাইপর্বের খেলা শুরু হবে ১৩ সেপ্টেম্বর থেকে। মূল আসর শুরু হবে ১৭ সেপ্টেম্বর।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্০টা, ১০ সেপ্টেম্বর ২০১৪

ইসরায়েলের জেলে নায়েলের ৪০ বছর, আশাবাদী পরিবার
রাজশাহীতে আখমাড়াই শুরু
যেন এক টুকরো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়!
হাত হারিয়ে পা দিয়েই পিইসি পরীক্ষা দিচ্ছে মুক্তামনি
উইকেটে জেঁকে বসা পূজারাকে ফেরালেন এবাদত


নরসিংদীর এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার
ভারত-বাংলাদেশ সম্পর্ক বরাবরই ভালো: মমতা
ভারত মুক্তিযুদ্ধের সময় পাশে ছিল তা ভুলিনি: প্রধানমন্ত্রী
২ উইকেট হারিয়েই বড় লিডের পথে ভারত
আগুন থেকে বাঁচতে মেয়র নাছিরের প্রচারপত্র