php glass

বিশ্বকাপ যার, সেই র‌্যাংকিংয়ে সেরা

1852 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
অস্ট্রেলিয়ার অধিনায়ক মাইকেল ক্লার্ক মনে করেন, র‌্যাংকিং দিয়ে নয়, সব বিভাগের খেলার উপর নির্ভর করে কোন দল সেরা। আসন্ন বিশ্বকাপেই তার দেখা মিলবে বলে বিশ্বাস করেন অসি এ দলপতি।

ঢাকা: অস্ট্রেলিয়ার অধিনায়ক মাইকেল ক্লার্ক মনে করেন, র‌্যাংকিং দিয়ে নয়, সব বিভাগের খেলার উপর নির্ভর করে কোন দল সেরা। আসন্ন বিশ্বকাপেই তার দেখা মিলবে বলে বিশ্বাস করেন অসি এ দলপতি।

বর্তমানে আইসিসির র‌্যাংকিংয়ে এক নম্বরে আছে অস্ট্রেলিয়া। তাদের পরে ভারত এবং দ. আফ্রিকা রয়েছে। অসি অধিনায়ক জানান, দ. আফ্রিকা দলটি কখনও বিশ্বকাপ জিতেনি। কিন্তু তারপরও তারা বড় বড় ইভেন্টে সেরা হয়েই মাঠে নামে। তাই বর্তমান আইসিসি র‌্যাংকিং নিয়ে তাই খুব একটা মাথা ঘামাচ্ছেন না তিনি৷

ভারতও তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে র‌্যাংকিংয়ে এক নম্বরে যাওয়ার জন্য। কিন্তু ক্লার্ক মনে করেন, এক নম্বরে যাওয়াটাই শেষ কথা নয়। সেরাদের সেরা হতে হলে ক্রিকেটের প্রত্যেকটা বিভাগে ভাল খেলতে হবে। তাই আপাতত র‌্যাংকিং নিয়ে তিনি চিন্তিত নন।

ক্লার্ক বলেন, ‘আমি খেয়াল করে দেখেছি প্রতিটা দল এক নম্বরে যেতে চায়। তবে, কে এক নম্বর দল সেটি পরিস্কার হয়ে যাবে আসন্ন বিশ্বকাপেই। যে এই বিশ্বকাপ জিততে পারবে তারাই র‌্যাংকিংয়ে এক নম্বর দল হিসেবে থাকবে। আর আমি র‌্যাংকিং বলতে সেটিকেই বুঝাচ্ছি।’

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ৩১ আগস্ট ২০১৪

ফেনীতে পিরানহা বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা
ঝিনাইদহের স্থানীয় সব রুটে বাস চলাচল বন্ধ, ভোগান্তি
পেঁয়াজ কারসাজির সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হচ্ছে: হানিফ
যেখানে খালি জায়গা সেখানেই পার্ক করবে চসিক
মা বিদিশাকে নিয়ে থাকতে চান এরশাদপুত্র, থানায় জিডি


বগুড়ায় ঐতিহ্যবাহী মাছের মেলা
চৌমুহনীতে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা
ফেনী ইউনিভার্সিটির মূল ক্যাম্পাসের নির্মাণ শুরু শিগগির
বরিশালে পঞ্চম দিনে দেড় কোটি টাকার কর আদায়
সড়ক পারাপারে সচেতন করতে মেয়রের প্রচারাভিযান