php glass

ইংল্যান্ড সিরিজে নেই রোহিত শর্মা

1495 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
আঙ্গুলের ইনজুরির কারণে চলতি ইংল্যান্ডের সঙ্গে ওয়ানডে সিরিজে ভারতীয় দল থেকে বাদ পড়লেন ওপেনার ব্যাটসম্যান রোহিত শর্মা। তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন সদ্য টেষ্ট খেলে দেশে ফেরত যাওয়া মুরালি বিজয়।

ঢাকা: আঙ্গুলের ইনজুরির কারণে চলতি ইংল্যান্ডের সঙ্গে ওয়ানডে সিরিজে ভারতীয় দল থেকে বাদ পড়লেন ওপেনার ব্যাটসম্যান রোহিত শর্মা। তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন সদ্য টেষ্ট খেলে দেশে ফেরত যাওয়া মুরালি বিজয়।

বিসিসিআই’র এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, “রোহিতের ডান হাতের মাঝের আঙ্গুলে চিড় ধরেছে তাই চলতি ওডিআই ও টি-টোয়েন্টি সিরিজে দল থেকে বাদ পড়েছেন তিনি। তবে তার পরিবর্তে ভারতীয় ক্রিকেট নির্বাচকরা বিজয়কে ডেকেছেন।”

বিজয়কে দলে ডাকা হলেও তৃতীয় ম্যাচে আজিঙ্কে রাহানে দলের ওপেনার ব্যাটসম্যান হিসেবে নামতে পারেন। আর মিডলঅর্ডারে আম্বাতি রায়দু অথবা ১৯ বছরের সানজু স্যামসন ব্যাট করতে পারেন।

২০১৩ সালের জানুয়ারী থেকে টপ অর্ডারে ব্যাটিং করছেন রোহিত আর এই পজিশনে তিনি বেশ সফলতাও পেয়েছেন। গত বছর ভারতের হয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির জয়ে তার বেশ অবদান অনেক। আর বিশ্বের তৃতীয় ব্যাটসম্যান হয়ে ওডিআইতে ডাবল সেঞ্চুরী করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘন্টা, ২৯ আগষ্ট ২০১৪

ফোকফেস্টে দেখা মিললো শাবনাজ-বিন্দুর
শাবিপ্রবি মাভৈঃ আবৃত্তি সংসদের ২১ বছর পূর্তি উদযাপন
কেশবপুরের বিতর্কিত ইউএনও মিজানূর রহমানকে অবশেষে বদলি
ব্র্যাক ব্যাংক-সমকাল পুরস্কার সনজীদা-সেলিনা ও স্বরলিপির
জ্বালানি খাতে অস্ট্রেলিয়ার বিনিয়োগ চান বাণিজ্যমন্ত্রী


পুঁথি সংগ্রহে সাত্তার চৌধুরীর অবদান অসামান্য
ঠেগামুখ স্থলবন্দরের কাজ দ্রুত শুরু করা হবে: এমপি দীপংকর
মাটির গানে মন মাতালেন কাজল দেওয়ান
বিএনপিতে যোগ দেওয়ার খবর ভিত্তিহীন: এলডিপি মহাসচিব
আশুলিয়ায় চার কেজি গাঁজাসহ আটক ২