php glass

গ্রেফতার হলেন যুবরাজের বাবা

2986 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যোগরাজ সিং

walton
ভারতীয় ব্যাটিং তারকা যুবরাজ সিংয়ের বাবাকে গাড়ি পার্কিং নিয়ে ঝামেলা পাকানোয় গ্রেফতার করেছে হরিয়ানার পাচকুলার পুলিশ। ৫৬ বছর বয়সী যোগরাজ সিং এর আগেও কয়েকবার পুলিশের কাছে গ্রেফতার হয়েছিলেন।

ঢাকা: ভারতীয় ব্যাটিং তারকা যুবরাজ সিংয়ের বাবাকে গাড়ি পার্কিং নিয়ে ঝামেলা পাকানোয় গ্রেফতার করেছে হরিয়ানার পাচকুলার পুলিশ। ৫৬ বছর বয়সী যোগরাজ সিং এর আগেও কয়েকবার পুলিশের কাছে গ্রেফতার হয়েছিলেন।

ভারতীয় ক্রিকেট দল ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ হেরে এমনিতেই রয়েছে বিপাকে। তার উপর তাদের ব্যাটিং তারকা বিরাট কোহলি আর ভারতীয় অভিনেত্রী আনুশকা শর্মার কারণে ভারতীয় ক্রিকেট বোর্ড রয়েছে নাজেহাল অবস্থায়। এর মধ্যেই যুবরাজের বাবার এমন ঘটনায় মিডিয়ার রোষানলে পড়েছে ক্রিকেটাররা।

যুবরাজের বোন ও যোগরাজের পরিবারের সঙ্গে এক প্রতিবেশীর গাড়ি পার্কিং নিয়ে বিবাদ বাঁধে৷ ব্যাপারটি আলোচনার মাধ্যমে মিটমাট করে নিতে চেয়েছিলেন যুবরাজের বাবা৷ কিন্তু শেষ পর্যন্ত তাকে ঝামেলা বাঁধানোর জন্য গ্রেফতার করে পুলিশ।

প্রাক্তন এই ভারতীয় ডানহাতি ফাস্ট বোলার এর আগেও বেশ কয়েকবার পুলিশের কাছে গ্রেফতার হন। ২০০৮ সালে পারিবারিক সম্পত্তি সংক্রান্ত বিষয়ের জের ধরে তাকে গ্রেফতার করেছিল পুলিশ৷ ২০০০ সালে চন্ডিগরে গাড়ি দুর্ঘটনায় জড়িত থাকার কারণে তাকে ছয় মাস জেলও খাটতে হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ২৫ আগস্ট ২০১৪

টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন
টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন
টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন
মওলানা ভাসানীর প্রয়াণ
ইতিহাসের এই দিনে

মওলানা ভাসানীর প্রয়াণ

পাহাড়ের মাটি যাচ্ছে ইটভাটায়


গভীর রাতে উন্নয়ন কাজ তদারকিতে মেয়র নাসির
আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সৌদিতে নারী কর্মী পাঠানো নিয়ে বিপাকে সরকার
রোববার প্রধানমন্ত্রীকে চিঠি দেবে বিএনপি
১৮ কোটি মানুষ পেঁয়াজের জন্য আর্তনাদ করছে: কর্নেল অলি