php glass

সন্দেহজনক অ্যাকশনের দায়ে অভিযুক্ত সোহাগ গাজী

2503 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
সন্দেহজনক বোলিং অ্যাকশনের দায়ে অভিযুক্ত হলেন বাংলাদেশের অফস্পিনার সোহাগ গাজী। চলমান ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শেষ হওয়ার আগেই বোলিং পরীক্ষা করাতে হবে তাকে। তবে পরীক্ষার ফল না পাওয়া পর্যন্ত সব ধরণের ম্যাচে বল করতে পারবেন তিনি।

ঢাকা: সন্দেহজনক বোলিং অ্যাকশনের দায়ে অভিযুক্ত হলেন বাংলাদেশের অফস্পিনার সোহাগ গাজী। চলমান ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শেষ হওয়ার আগেই বোলিং পরীক্ষা করাতে হবে তাকে। তবে পরীক্ষার ফল না পাওয়া পর্যন্ত সব ধরণের ম্যাচে বল করতে পারবেন তিনি।

সোহাগের বোলিং অ্যাকশন সন্দেহজনক মনে হওয়ায় আইসিসিকে তা পরীক্ষা করতে বলেছেন ম্যাচ পরিচালনা কমিটি। এরই মধ্যে বিসিবি আইসিসির টেস্টিং সুবিধা নিয়ে খোঁজ খবর শুরু করে দিয়েছে।

গত কয়েকমাসে আইসিসির সন্দেহের তালিকায় পড়ে বিভিন্ন দেশের ক্রিকেটাররা। জিম্বাবুয়ের প্রসপার উতসেয়া, শ্রীলঙ্কার সাচিত্রা সেনানায়েকে, নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন এবং পাকিস্তানের সাঈদ আজমলও আছেন এ তালিকায়।

বাংলাদেশের হয়ে সোহাগ গাজী খেলেছেন দশটি টেস্ট, ১৯টি ওয়ানডে এবং ৯টি টি-টোয়েন্টি ম্যাচ। আন্তর্জাতিক ম্যাচে তার অভিষেক ঘটে ২০১২ সালে। দুই বছর আগে বাংলাদেশ ‘এ’ টিমের হয়ে তিনি ব্যাঙ্গালোরে খেলতে গিয়েছিলেন। সেখানেও তার বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন আম্পায়ার।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ২৫ আগস্ট ২০১৪

কসবায় দুইটি ট্রেনের সংঘর্ষে নিহত ১০
আসামি ধরতে গিয়ে হামলায় ৩ পুলিশ জখম
আড়িয়াল বিলে বিমানবন্দরের সম্ভাবনা বহু দূরে চলে গেছে 
রাস্তায় আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না
বাংলাদেশে বিনিয়োগের পরিবেশ এখন ভালো: গণপূর্তমন্ত্রী


মুক্তি পেল দণ্ডিত ১২১ শিশু
বড় ভাইকে গলা কেটে হত্যা, সৎভাই আটক
উন্মোচিত হলো নুমাইর আতিফ চৌধুরীর ‘বাবু বাংলাদেশ’
চুরির দায়ে বেনাপোল কাস্টমস হাউজের ৫ সদস্য বরখাস্ত 
বিএনপি জাতীয়তাবাদী শক্তির প্লাটফর্ম: গয়েশ্বর