php glass

আনুশকার ডিগবাজিতে বিপাকে বিসিসিআই

41151 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিরাট কোহলি ও আনুশকা শর্মা

walton
বলিউডের অভিনেত্রী আনুশকা শর্মা এবং ভারতীয় ব্যাটিং তারকা বিরাট কোহলিকে নিয়ে ক্রিকেট বিশ্বে যে গুঞ্জন উঠেছে তা আরো ফুলে ফেঁপে উঠল আনুশকার পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে।

ঢাকা: বলিউডের অভিনেত্রী আনুশকা শর্মা এবং ভারতীয় ব্যাটিং তারকা বিরাট কোহলিকে নিয়ে ক্রিকেট বিশ্বে যে গুঞ্জন উঠেছে তা আরো ফুলে ফেঁপে উঠল আনুশকার পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে।

ইংল্যান্ড সফরে টিম ইন্ডিয়া টেস্ট হেরেছে ৩-১ ব্যবধানে। টেস্টের হার যেমন ভারতকে সমালোচনায় ফেলেছে, তেমনি ভারতের সহ-অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে একই হোটেলে আনুশকাকে থাকতে দেওয়ার অনুমতি দেওয়ায় ভারতীয় ক্রিকেট বোর্ডকেও পড়তে হয়েছে বিপাকে।

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) কোহলি-আনুশকার বিষয়টি ধামাচাপা দিতে এক বিবৃতিতে জানায়, শীঘ্রই তারা দুজন বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন। এমনটি জানিয়েছিল এ দুই জুটি। অনুমতি নেওয়ার আগে তারা এও বলেছিল, বিষয়টি নিয়ে ক্রিকেট বোর্ডের কোনো চিন্তা করতে হবে না। তাই তাদের দুজনকে একই হোটেলে থাকতে দেওয়ার অনুমতি দেওয়া হয়েছিল।

এ বিবৃতির ২৪ ঘন্টা না পেরুতেই ‘ব্যান্ড বাজা ভারত’ এর অভিনেত্রী আনুশকা পাল্টা এক বিবৃতি দিয়েছেন। তার প্রতিনিধির দেওয়া এ বিবৃতিতে কোহলির নাম উল্লেখ করা হয়নি। বরং তাতে বলা হয়েছে, ‘আনুশকা শর্মার আসন্ন বিয়ে নিয়ে ইন্টারনেটে প্রচুর জল্পনা ছড়িয়েছে। আমি পরিষ্কার করে দিতে চাই যে, এ সব গুজব মোটেও সত্যি নয়। সবাইকে অনুরোধ করব এটা নিয়ে আর গুজব না ছড়াতে।’

এর আগে কোহলি এবং আনুশকা নিউজিল্যান্ড সফরে গিয়েছিলেন। তখনও তাদেরকে নিয়ে বেশ সমালোচনা শুনতে হয়েছিল।



** বিয়ের আগেই বিয়ে কোহলি-আনুশকার!

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, ২৪ আগস্ট ২০১৪

ফিজের করণীয় বাতলে দিলেন ভারতীয় পেসার
কমিউনিটি স্বাস্থ্যকর্মী সম্মেলন শুরু ২২ নভেম্বর
সার্কের দেশগুলোর সঙ্গে বাণিজ্য ঘাটতি ৭০০০ মিলিয়ন ডলার
কুবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
জনসভায় কথা বলার ভয় কাটিয়ে ওঠার উপায়


‘পেঁয়াজের দাম কমতে আরও কয়েক মাস লাগবে’
৩৩৩-এ ডিএনসিসির সেবা চালু
এসিড রাখার দায়ে এক ব্যক্তির ৫ বছরের কারাদণ্ড
নূর হোসেনকে নিয়ে কটূক্তির প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ
চবির নতুন প্রক্টর অধ্যাপক মনিরুল হাসান