php glass

টেস্ট খেলতে দেশ ছাড়লেন শুভাগত-তাইজুলরা

1942 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিতে শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম। এখন পর্যন্ত আন্তর্জাতিক কোন ম্যাচ না খেলা তাইজুলের সঙ্গে আরো ছিলেন রবিউল ইসলাম, শফিউল ইসলাম ও শুভাগত হোম।

ঢাকা: বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিতে শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম। এখন পর্যন্ত আন্তর্জাতিক কোন ম্যাচ না খেলা তাইজুলের সঙ্গে আরো ছিলেন রবিউল ইসলাম, শফিউল ইসলাম ও শুভাগত হোম। তবে এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোড (বিসিবি)।

ক্যারিবীয়ানে একমাত্র টি-টোয়েন্টিতে খেলতে পারে তাইজুল। আর আগামী মাসে দুই ম্যাচের টেস্ট সিরিজে দলে থাকতে পারেন এই বাঁহাতি। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বর্তমানে দেশের বাইরে আছেন। তবে বোর্ড থেকে তাদের চারজনের ব্যাপারে কোন কিছুই বলা হয়নি।

এ ব্যপারে বিসিবির প্রধান নির্বাচক ফারুক আহমেদ জানান,“ মাশরাফি বিন মোর্তজা ও তাসকিন আহমেদ টেস্ট সিরিজে দলে থাকবেন না। তাদের পরিবর্তে দলে দুজন ফাস্ট বোলার (শফিউল ও রবিউল) নেওয়া হবে। তাইজুল বাংলাদেশ এ দলের হয়ে ওয়েষ্ট ইন্ডিজ এর সঙ্গে খেলেছে এবং উইকেটও পেয়েছে। আর শুভাগত মিডলঅর্ডারে ভালো ব্যাট করে থাকে।”

মাশরাফি ও তাসকিনের সঙ্গে স্পিনার আব্দুর রাজ্জাক ও মিথুন আলীরও দেশে ফিরে আসার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘন্টা, ২৩ আগষ্ট ২০১৪

আগরতলায় বন সংরক্ষণ বিষয়ক ৩ দিনের কর্মশালা
সেই কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছিলেন হাফেজ মুজিবুল
বানিয়াচংয়ে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা
বাঘারপাড়ায় ৬৭১ বস্তা সরকারি চাল জব্দ
বগুড়া-সৈয়দপুর গ্যাস সরবরাহে জমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু


নারায়ণগঞ্জে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর মৃত্যু
সিলেটে সেরা করদাতার সম্মাননা পাচ্ছেন ৩৫ জন
র‌্যাবের অভিযানে ৭ মাদকবিক্রেতা আটক
আগে নিজেদের আইন মানতে হবে
উৎসবমুখর পরিবেশে হবে মহানগর আ’লীগের সম্মেলন