php glass

ধোনিদের সামনে বিপদ দেখছেন ম্যাকগ্রা

2142 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্লেন ম্যাকগ্রা

walton
অস্ট্রেলিয়ার সাবেক কিংবদ্বন্তি ক্রিকেটার গ্লেন ম্যাকগ্রা মনে করেন, টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়ায় এসেও ভরাডুবি ঘটাবে। এ বছর ভারত অস্ট্রেলিয়ায় গিয়ে তিনটি টেস্ট খেলবে এবং ইংল্যান্ড ও স্বাগতিক অস্ট্রেলিয়াকে সঙ্গে নিয়ে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ খেলবে।

ঢাকা: অস্ট্রেলিয়ার সাবেক কিংবদ্বন্তি ক্রিকেটার গ্লেন ম্যাকগ্রা মনে করেন, টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়ায় এসেও ভরাডুবি ঘটাবে। এ বছর ভারত অস্ট্রেলিয়ায় গিয়ে তিনটি টেস্ট খেলবে এবং ইংল্যান্ড ও স্বাগতিক অস্ট্রেলিয়াকে সঙ্গে নিয়ে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ খেলবে।

সদ্য সমাপ্ত ইংল্যান্ড-ভারত পাঁচ ম্যাচ টেস্ট সিরিজে ভারত ৩-১ এ সিরিজ হেরেছে। সব বিভাগেই ব্যর্থ ভারতকে আবারো একই দশায় পড়তে হবে বলে জানিয়ে দিলেন ম্যাকগ্রা। তার কাছে মনে হয়েছে, ফিল্ডিংই ভারতকে লজ্জায় ডুবিয়েছে।

এমআরএফ চেন্নাই পেস একাডেমির প্রথান ম্যাকগ্রা বলেন, ‘আমি মনে করি ভারতীয় বোলাররা ঠিক মতোই বল করেছেন, কিন্তু তাদের ফিল্ডিং খুবই বাজে ছিল। তারা বহু ক্যাচ মিস করেছে। আর ক্যাচ ফেলে দেওয়ায় তারা আরো বেশি হতাশ হয়ে পড়েছিল।’

অস্ট্রেলিয়ায় গিয়ে এই ভারতীয় দলকে কতটা সমস্যায় পড়তে হবে, তা অনুমান করে ফেলেছেন ম্যাকগ্রা। তিনি বলেন, ‘অস্ট্রেলিয়া অ্যাশেজ জয় করে ভারতের জন্য অপেক্ষা করছে। আমি মনে করি, টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়ায় গিয়ে বিপদেই পড়বে। সফরটি মোটেই ধোনিবাহিনীর জন্য সুখকর হবে না।’

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ১৯ আগস্ট ২০১৪

উত্তরায় গাড়িমুক্ত সড়ক উদ্বোধন
গণহত্যা বিষয়ক সম্মেলনে সংস্কৃতি প্রতিমন্ত্রীর স্মৃতিচারণ
তাজরীন হত্যাকাণ্ডের ৭ম বার্ষিকীতে ক্ষতিপূরণের দাবি
আসামের নাগরিকত্ব তালিকা বাতিলের ইঙ্গিত অমিত শাহের
দেশের মানুষের জন্য এ সরকারের চিন্তা নেই: ফখরুল


পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় শতাধিক যানবাহন
সার্কের স্বার্থে রোহিঙ্গা সমস্যার সমাধান জরুরি
প্রাঙ্গনেমো’র আয়োজনে দুই বাংলার নাট্যমেলার ১১তম আসর
ঘুমের সমস্যায়, এক মিনিটের থেরাপি!
ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ