php glass

নিরাপত্তা ব্যবস্থা কমছে ধোনির

2537 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
এবার ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নিজের শহর রাঁচিতে নিরাপত্তা ব্যবস্থা কমানো হল৷ ঝাড়খন্ড রাজ্য সরকার জেড ক্যাটাগরি থেকে ওয়াই ক্যাটাগরিতে নামিয়ে এনেছে ধোনির নিরাপত্তা ব্যবস্থা।

ঢাকা: এবার ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নিজের শহর রাঁচিতে নিরাপত্তা ব্যবস্থা কমানো হল৷ ঝাড়খন্ড রাজ্য সরকার জেড ক্যাটাগরি থেকে ওয়াই ক্যাটাগরিতে নামিয়ে এনেছে ধোনির নিরাপত্তা ব্যবস্থা।

পুলিশের ডিরেক্টর জেনারেল (ডিজি) রাজিব কুমার জানিয়েছেন, ‘ধোনির নিরাপত্তা জেড ক্যাটাগরি থেকে ওয়াই ক্যাটাগরি করা হয়েছে ৷ সুতরাং এবার থেকে নয় জন নিরাপত্তাকর্মীর পরিবর্তে ধোনির জন্য সাত জন নিরাপত্তাকর্মী থাকবে৷ সম্প্রতি নিরাপত্তা সংক্রান্ত বিষয়ের প্রসঙ্গে বৈঠক করা হয়েছে। সেখানে বলা হয়েছে ভারতীয় অধিনায়ক ধোনিকে নিয়ে কোন ঝুঁকি নেই।’

তিনি আরও বলেন, ‘ধোনির মতো এমন অনেক বিশিষ্ট নাগরিক রয়েছেন, যাঁদেরকে নিয়ে এ মুহূর্তে কোনো আশঙ্কা নেই। অপরদিকে অনেকেরই সুরক্ষা বাড়ানোর দরকার। পদস্থ পুলিশ কর্তাদের এবং গোয়েন্দাদের নিয়ে রাজ্য পুলিশের স্পেশাল ব্রাঞ্চের একটি কমিটি প্রতি তিন মাস অন্তর সার্বিক নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখে।’

প্রসঙ্গত, ধোনির বাসা রাঁচির হামরুতে। তিনি যখন তার বাসায় বা শহরে অবস্থান করেন, তখন তিনি সাধারণত রাঁচি থেকে ৫০ কিলোমিটার দূরে দেওরি মন্দিরে যান। এ সময় মাওবাদী জঙ্গিদের কথা চিন্তা করে ধোনিকে নিরাপত্তা দেওয়া হত।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, ১৩ আগস্ট ২০১৪

জনসভায় কথা বলার ভয় কাটিয়ে ওঠার উপায়
‘পেঁয়াজের দাম কমতে আরও কয়েক মাস লাগবে’
৩৩৩-এ ডিএনসিসির সেবা চালু
এসিড রাখার দায়ে এক ব্যক্তির ৫ বছরের কারাদণ্ড
নূর হোসেনকে নিয়ে কটূক্তির প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ


চবির নতুন প্রক্টর অধ্যাপক মনিরুল হাসান
নাম-পরিচয় মিলেছে ট্রেন দুর্ঘটনায় নিহত ১৬ জনের
‘উত্তর রাজশাহী সেচ প্রকল্প’ বাস্তবায়নের দাবিতে বিক্ষোভ
রেল দুর্ঘটনায় দায়ীদের বিরুদ্ধে হত্যা মামলা চান ফারাজ
চলতি মৌসুমে ১০ লাখ মেট্রিক টন ধান-চাল সংগ্রহ করা হবে