php glass

হাঁটুতে অস্ত্রোপচার করাবেন ব্রড

1085 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্টুয়ার্ড ব্রড

walton
ডান হাঁটু নিয়ে ভুগছেন ইংল্যান্ডের পেসার স্টুয়ার্ড ব্রড। ভারতের সঙ্গে ইনভেস্ট টেস্ট শেষ হওয়ার পর ডানের পায়ের অস্ত্রোপচার করাবেন ব্রড। চুতর্থ টেস্টের প্রথম ইনিংসে ব্রডের অসাধারণ বোলিংয়ে ১৫২ রানে গুটিয়ে যায় সফরকারীরা।

ঢাকা: ডান হাঁটু নিয়ে ভুগছেন ইংল্যান্ডের পেসার স্টুয়ার্ড ব্রড। ভারতের সঙ্গে ইনভেস্ট টেস্ট শেষ হওয়ার পর ডানের পায়ের অস্ত্রোপচার করাবেন ব্রড।

চুতর্থ টেস্টের প্রথম ইনিংসে ব্রডের অসাধারণ বোলিংয়ে ১৫২ রানে গুটিয়ে যায় সফরকারীরা। প্রথম ইনিংসে এই ইংলিশ পেসার একাই নেন ছয় উইকেট। এ নিয়ে তিনি ক্যারিয়ারে ১২ বার পাঁচ উইকেট পেলেন।

২৮ বছর বয়সী ব্রড বলেন,‘গত ১৮ মাস যাবত আমি একটি পর্যায়ে এসেছি। আমি যেকোন অবস্থাতে ভালো খেলতে চাই। তবে, ভাল খেলা সব সময় নিশ্চিত করা যাবে না। ওভালে টেস্ট শেষ করার পর সার্জারিয়ানের কাছে যাবো। আমি ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ এবং ওয়ানডে সিরিজ শেষে অস্ত্রোপচার করাবো।

আগামী তিন বা সাড়ে তিন মাসের মধ্যে তাকে সুস্থ হতে হবে। কারণ ২০১৫ সালের বিশ্বকাপে তার দলে থাকাটা প্রয়োজন। তাই বিশ্বকাপে তিনি সুস্থ থাকতে চান। তিনি আরো বলেন,‘এখনই উপযুক্ত সময় হাঁটুর সমস্যা দূর করার। ২০১৫ সালে সবাই খুব ব্যস্ত সময় পার করবে, তাই আমি চাই এখন থেকেই নিজেকে ফিট রাখতে।’

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, ০৮ আগস্ট ২০১৪

বিএবির প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
খা‌লেদার অবমাননা মামলার অ‌ভি‌যোগ গঠন শুনা‌নি ৪ ডিসেম্বর
মহেশপুরে অস্ত্রসহ ডাকাত আটক
ডিএসইর সূচক বাড়লেও কমেছে সিএসইতে
মাঠে সতীর্থকে মেরে বড় শাস্তির মুখে শাহাদাত


দীপন হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ পিছিয়ে ১ ডিসেম্বর
নতুন বিয়ে, জরুরি ঘর আর অফিস ব্যালেন্স 
বন্দুকযুদ্ধে ‘আইজ্জা ডাকাত’ নিহত
‘রোহিঙ্গাদের ফেরত পাঠানো যাবে, কিন্তু রাতারাতি সম্ভব নয়’
২ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে পেঁয়াজ কিনলেন সিসিক মেয়র