php glass

মিসবাহর ব্যাটে সহায়তা পায় না পাকিস্তান: ইউসুফ

2189 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
পাকিস্তানের অধিনায়ক মিসবাহ-উল-হক প্রসঙ্গে কটাক্ক করলেন অভিজ্ঞ ব্যাটসম্যান মোহাম্মদ ইউসুফ। ওয়ানডে ক্রিকেটে মিসবাহর ব্যাটিং পজিশন ঠিক নাই। অন্য জায়গায় মিসবাহকে ব্যাটিং করার পরামর্শ দেন ইউসুফ। শুধু তাই নয়, তার ব্যাটিংয়ে পাকিস্তান দলের কোন উপকার হচ্ছে না এমনটি বলেন ইউসুফ।

ঢাকা: পাকিস্তানের অধিনায়ক মিসবাহ-উল-হক প্রসঙ্গে কটাক্ক করলেন অভিজ্ঞ ব্যাটসম্যান মোহাম্মদ ইউসুফ। ওয়ানডে ক্রিকেটে মিসবাহর ব্যাটিং পজিশন ঠিক নাই। অন্য জায়গায় মিসবাহকে ব্যাটিং করার পরামর্শ দেন ইউসুফ। শুধু তাই নয়, তার ব্যাটিংয়ে পাকিস্তান দলের কোন উপকার হচ্ছে না এমনটি বলেন ইউসুফ।

পাক দলের সাবেক এই অভিজ্ঞ ব্যাটসম্যান বলেন,‘যদি পাকিস্তান আগামী বিশ্বকাপে ভালো করতে চায় বা একদিনের আন্তর্জাতিক ম্যাচে ভালো করতে চায় তাহলে মিসবাহকে তার ব্যাটিং অবস্থান পরিবর্তন করতে হবে। আমি তাকে (মিসবাহ) বলব ওয়ানডেতে সে যেনো তৃতীয় স্থানে খেলে। নিচের দিকে ব্যাটিং করায় তার কাছ থেকে কোন রান পাচ্ছে না পাকিস্তান। তিনি নিচে খেলার কারণে এমনটি হচ্ছে।’

‘উপরের দিকে খেলতে নামলে অনেকগুলো সুবিধা পাবেন। পাওয়ার প্লে’তে পাঁচ খেলোয়াড় ভিতরে থাকে। সেক্ষেত্রে মিসবাহর কৌশলগত ব্যাটিংয়ে রান করতে পারবেন। যা তিনি নিচে খেললে করতে পারবেন না।’ যোগ করেন ইউসুফ।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ০৫ আগস্ট ২০১৪

ঝিনাইদহের স্থানীয় সব রুটে বাস চলাচল বন্ধ, ভোগান্তি
পেঁয়াজ কারসাজির সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হচ্ছে: হানিফ
যেখানে খালি জায়গা সেখানেই পার্ক করবে চসিক
মা বিদিশাকে নিয়ে থাকতে চান এরশাদপুত্র, থানায় জিডি
বগুড়ায় ঐতিহ্যবাহী মাছের মেলা


চৌমুহনীতে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা
ফেনী ইউনিভার্সিটির মূল ক্যাম্পাসের নির্মাণ শুরু শিগগির
বরিশালে পঞ্চম দিনে দেড় কোটি টাকার কর আদায়
সড়ক পারাপারে সচেতন করতে মেয়রের প্রচারাভিযান
পরশুরামে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত