php glass

অস্ট্রেলিয়া দলে ডাক পেলেন লিওন

1541 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
অস্ট্রেলিয়া নিজ দেশের বিশ্বকাপ প্রস্তুতির জন্য জিম্বাবুয়ের সাথে সিরিজ খেলতে দল ঘোষণা করেছে। তাদের সঙ্গে অপর দল হিসেবে খেলবে দ. আফ্রিকা।

ঢাকা: অস্ট্রেলিয়া নিজ দেশের বিশ্বকাপ প্রস্তুতির জন্য জিম্বাবুয়ের সাথে সিরিজ খেলতে দল ঘোষণা করেছে। তাদের সঙ্গে অপর দল হিসেবে খেলবে দ. আফ্রিকা।

অসি অফস্পিনার নাথান লিওন ওয়ানডে দলে দুই বছরেরও বেশি সময় পর সুযোগ পেয়েছেন। তার সাথে দলে ঢুকেছেন অলরাউন্ডার মিচেল মার্শ, বেন কাটিং এবং কেনি রিচার্ডসন।

পেসার কেনি রিচার্ডসন গত জানুয়ারি মাসের পর আবারও দলে ফিরলেন। কিন্তু অবাক করা হলেও প্রথম শ্রেণীর ক্রিকেটে অপরাজিত ডাবল শতক হাকানো ফিলিপ হিউজ দল থেকে ছিটকে পড়েছেন। এছাড়া ডেবিট ওয়ার্নার প্রথম সন্তানের জন্ম হওয়ার কারণে নিজেকে দল থেকে দূরে রেখেছেন।

ত্রি-দেশীয় এ সিরিজটি হারারাতে শুরু হবে ২৫ আগস্ট। শেষ হবে ১৫ সেপ্টেম্বর। প্রথম ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক জিম্বাবুয়ে ও অস্ট্রেলিয়া। প্রতিটি দেশের সঙ্গে দু’বার করে খেলবে প্রত্যেক দল।

নাথান লিওনের এখন পর্যন্ত মাত্র দুইটি ওয়ান ডে খেলার অভিজ্ঞতা রয়েছে। প্রথমটি শ্রীলঙ্কার সাথে অ্যাডিলেডে এবং অপর টি ওয়েস্ট ইন্ডিজের সাথে কিংস্টনে।

অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ, শেন ওয়াটসন, মাইকেল ক্লার্ক (অধিনায়ক), জর্জ বেইলি, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, ব্রাড হাডিন (উইকেট কিপার), মিচেল মার্শ, জেমস ফকনার, মিচেল জনসন, বেন কাটিং, মিশেল স্টার্ক, কেন রিসার্ডসন এবং নাথান লিওন।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, ০৪ জুলাই ২০১৪

পাবনায় সরকারিভাবে আমন সংগ্রহের কার্যক্রম শুরু
বায়িং হাউজগুলোর দক্ষতা বাড়ানোর ওপর জোরারোপ
ওয়ারীতে দেশি অস্ত্রসহ ৬ ডাকাত আটক
সিলেটে ছাত্রলীগ নেতা গ্রেফতার
কেরানীগঞ্জে বাসচাপায় অটোরিকশাযাত্রী নিহত


পাইকগাছায় ঘের ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা 
দুর্গাসাগর দীঘিতে নিখোঁজের ৮ ঘণ্টা পর যুবকের মরদেহ উদ্ধার
সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার
বেসরকারি উন্নয়ন সংস্থার অবদান লিপিবদ্ধ করার দাবি
এলেঙ্গা-হাটিকুমরুল-রংপুর মহাসড়কে বসুন্ধরা সিমেন্ট