php glass

সিপিএল হবে ব্যাঙ্গালুরে

2441 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
আগামী ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে চ্যাম্পিয়ান্স লিগ টি-টোয়েন্টি। মোহালি, ব্যাঙ্গালুর, হায়দ্রাবাদ ও রায়পুর এই চার স্থানে চ্যাম্পিয়ান্স লিগ টি-টোয়েন্টির ষষ্ঠ আসর অনুষ্ঠিত হবে। টুর্নামেন্ট চলবে ১৩ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত।

ঢাকা: আগামী ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে চ্যাম্পিয়ান্স লিগ টি-টোয়েন্টি। মোহালি, ব্যাঙ্গালুর, হায়দ্রাবাদ ও রায়পুর এই চার স্থানে চ্যাম্পিয়ান্স লিগ টি-টোয়েন্টির ষষ্ঠ আসর অনুষ্ঠিত হবে। টুর্নামেন্ট চলবে ১৩ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত।

চ্যাম্পিয়ান্স লিগ টি-টোয়েন্টিতে খেলবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) বিজয়ী কলকাতা নাইট রাইডার্স। ২০১০ সালের আইপিএল জয়ী চেন্নাই সুপার কিংয়ের সঙ্গে ১৭ সেপ্টেম্বর হায়দারাবাদে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স।

১৩-১৬ সেপ্টেম্বর পর্যন্ত কোয়ালিফায়ার ম্যাচগুলো হবে রায়পুরে। টুর্নামেন্ট হবে গত বছরের নিয়ম অনুযায়ী। কোন পরিবর্তন না এনে মোট ১২টি দল টুর্নামেন্টে অংশ গ্রহণ করবে। মোট প্রাইজ মানি থাকবে ৬ মিলিয়ন ডলার।

টুর্নামেন্টের মোট ১২ দলের মধ্যে ভারত থেকে অংশ নিবে চারটি দল। অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা থেকে আসবে দু’টি দল। পাকিস্তান, শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ থেকে একটি করে দল এ টুর্নামেন্টে অংশ নিবে। এ লিগের ফাইনাল ম্যাচটি ব্যাঙ্গালুরে হতে পারে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ২৪ জুলাই ২০১৪

বরিশা‌লের ৮ রু‌টের বাস চলাচল বন্ধ
পরিবহন ধর্মঘটের দ্বিতীয় দিনে ‘অচল’ বিভিন্ন জেলা
নওগাঁর সব রুটে বাস চলাচল বন্ধ
হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন নুসরাত
নড়াইলে বাস ধর্মঘট ২য় দিনে, দুর্ভোগ


শিকারিদের ফাঁদে মরলো বিপন্ন ‘গন্ধগোকুল’
বুধবার থেকে অনির্দিষ্টকালের পণ্য পরিবহন ধর্মঘটের ডাক
ফেসবুক স্ট্যাটাসে ধরা পড়লো প্রতারক দম্পতি!
বিরলে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু
রেইনবো ডায়েট আবার কী, কেন খেতে বলা হয়?