php glass

বিশ্বকাপ জার্মানির ঘরে: নেস্তা

1193 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বিশ্বকাপের ট্রফি জিতবে জার্মানি এবং ফাইনালে ২-০ গোলে তা নির্ধারণ হবে এমনটাই মনে করেন অ্যালিসান্দ্রে নেস্তা। মেসির পারফরমেন্সের উপর আর্জেন্টাইনরা তাকিয়ে থাকবে বলে মনে করেন। নেস্তা আর্জেন্টিনাকে ফাইনালে আন্ডারডগ বলেও মনে করেন।

ঢাকা: বিশ্বকাপের ট্রফি জিতবে জার্মানি এবং ফাইনালে ২-০ গোলে তা নির্ধারণ হবে এমনটাই মনে করেন অ্যালিসান্দ্রে নেস্তা। মেসির পারফরমেন্সের উপর আর্জেন্টাইনরা তাকিয়ে থাকবে বলে মনে করেন। নেস্তা আর্জেন্টিনাকে ফাইনালে আন্ডারডগ বলেও মনে করেন।

ফাইনাল ম্যাচে আর্জেন্টিনার ডিফেন্সের উপরই সব নির্ভর করছে বলে জানান তিনি। প্রতিপক্ষ খেলোয়াড়দের মার্কিং, পজিশন এবং গতির দিকে যারা বিশেষ খেয়াল রাখতে পারবে তাদের জন্যই ট্রফি জেতা সহজ হবে।

নেস্তা এখনই ম্যারাডোনার সাথে মেসিকে মেলাতে নারাজ। কারণ ম্যারাডোনা তার ক্যারিয়ারের ইতি টেনেছেন অনেক আগেই আর মেসি এখনও খেলছেন। তিনি মনে করেন, মেসি যখন অবসরে যাবে তখনই সব কিছু নির্ধারণ হবে।

এই ম্যাচে দুই দলের প্রধান খেলোয়াড় কে হবে এমনটাও তিনি বলেছেন। আর্জেন্টিনার লাভেজ্জি আর জার্মানির খাদিরা। খাদিরা ব্রাজিলের বিপক্ষে অসাধারণ খেলেছেন। তবে ক্লোসাও যেকোন সময় ম্যাচের ভাগ্য বদলে দিতে পারে।

ফাইনাল ম্যাচ সব সময় অন্য রকম। আমি মনে করি জার্মানি ২-০ গোলে জিতবে। যারা চাপ নিতে পারবে তারাই জিতবে সে ক্ষেত্রে আমি জার্মানিকে এগিয়ে রাখব।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, ১৩ জুলাই ২০১৪

পেঁয়াজ ছাড়া রান্না হলে, আ’লীগ ছাড়াও দেশ চলবে: রাঙ্গা
‘তথ্য বিভ্রাট ও গোপন করাই দুর্নীতির কারণ ও উন্নয়নে বাধা’
ডাকসু নেতাদের কর্মকাণ্ড ভালো লাগে না: রাষ্ট্রপতি
‘অজয় রায় আমাদের জন্য পথ তৈরি করেছিলেন’
জাতীয় কৃষক পার্টির সভাপতি সাহিদুর, সম্পাদক লিয়াকত 


বিডিওয়াইইএ’র বার্ষিক সাধারণ সভা
৮ হাজার ইয়াবাসহ দুইজন গ্রেফতার
শাজাহান খানের বক্তব্যে সরকার বিপদে পড়বে না: কাদের
লঙ্কানদের হারিয়ে সৌম্য-শান্তদের স্বর্ণ জয়
গ্রামীণ জনগোষ্ঠীর ডিজিটাল সেবায় জিপি-সৃজনী-ফেরাটম গ্রুপ