php glass

মেসির হাতেই বিশ্বকাপ দেখছেন বেকহাম

2502 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
আর্জেন্টাইন বিস্ময়বালক লিওনেল মেসিই ফুটবল বিশ্বকাপের ফাইনালের ‘প্রধান পার্থক্য’ বলে মনে করেন ইংল্যান্ড ফুটবল দলের সাবেক অধিনায়ক ডেভিড বেকহাম। মেসির কাঁধে চড়েই আর্জেন্টিনা ফাইনালে ৩-১ গোলে জার্মানদের হারিয়ে বিশ্বকাপ জিতবে বলেও বিশ্বাস করেন এই ইংলিশ তারকা।

ঢাকা: আর্জেন্টাইন বিস্ময়বালক লিওনেল মেসিই ফুটবল বিশ্বকাপের ফাইনালের ‘প্রধান পার্থক্য’ বলে মনে করেন ইংল্যান্ড ফুটবল দলের সাবেক অধিনায়ক ডেভিড বেকহাম। মেসির কাঁধে চড়েই আর্জেন্টিনা ফাইনালে ৩-১ গোলে জার্মানদের হারিয়ে বিশ্বকাপ জিতবে বলেও বিশ্বাস করেন এই ইংলিশ তারকা।
 
বিশ্বকাপে বাঘা বাঘা দলগুলোকে হারিয়েই ফাইনালে উঠে এসেছে শিরোপার দাবিদার আর্জেন্টিনা ও জার্মানি। জার্মানদের সে রকম বড় কোনো সুপারস্টার না থাকলেও দলটির স্পিরিটই তাদের ফাইনালের মাঠে পৌঁছাতে সাহায্য করেছে।

বেকহাম মনে করেন, আর্জেন্টিনা তাদের সুপারস্টার মেসির নেতৃত্বে ফাইনালে পৌঁছেছে এবং বিশ্বকাপ জিততে মরিয়া।

ফিফার মাধ্যমে অ্যাডিডাস ফুটবলের ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বেকহাম বলেন, ফাইনালে আর্জেন্টিনাই জিতবে এবং মেসিই এ ম্যাচের পার্থক্য গড়ে দেবেন।

বেকহাম বলেন, ‘সে খুব বিস্ময়কর খেলোয়াড়। নিজের খেলা দিয়ে সে মানুষের মন জয় করে নিয়েছে। তার নিজস্ব কিছু দক্ষতা আছে যেটা তাকে সবসময় জয়ী হতে সাহায্য করে।’

ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এ মিডফিল্ডার বলেন, আর্জেন্টিনার হয়ে খেলা মেসির জন্য অনেক চাপের, কিন্তু এখন পর্যন্ত তারা অবিশ্বাস্যভাবে এগিয়ে চলেছে। এটা তার (মেসি) জন্য, তার পরিবার, দেশ এমনকি পুরো ফুটবলবিশ্বের জন্য অনেক কিছু, এখন সে চূড়ান্ত মঞ্চে খেলতে যাচ্ছে।

ফাইনালের সম্ভাব্য ফলাফল জানতে চাইলে বেকহাম বলেন, আর্জেন্টিনা ৩-১ গোলে জয়লাভ করবে।

রোববার বাংলাদেশ সময় রাত ১টায় বিশ্বকাপের বিংশ আসরের শিরোপা জিততে রিওডি জেনিরোর মারাকানা স্টেডিয়ামে নামবে আর্জেন্টিনা ও জার্মানি।

বাংলাদেশ সময়: ০৫৫৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৪

শেখ হাসিনা একজন আদর্শ সেবক: গণপূর্তমন্ত্রী
লালমনিরহাট মুক্ত দিবস পালিত
বই উৎসবে বরিশালে সোয়া ২ কোটি নতুন বই
লালমনিরহাটে হানাদারমুক্ত দিবসের র‍্যালি
ফাইনালে উড়ন্ত বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা


বরখাস্ত হলেন ক্রিকেট সাউথ আফ্রিকার প্রধান নির্বাহী
হাটহাজারীতে জোড় ইজতেমা শুরু
‘যুদ্ধে হিট অ্যান্ড রানে বিশ্বাসী ছিলাম’
ভারতে সেনা ক্যাম্প থেকে রাইফেল-গুলি চুরি, জরুরি সতর্কতা
মূল্য নিয়ন্ত্রণে ভারতের বাজার আগাম পর্যবেক্ষণ জরুরি