php glass

এমন সমাপ্তি ব্রাজিলের প্রাপ্য নয়: সিলভা

1697 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচেও নেদারল্যান্ডসের কাছে ৩-০ গোলে হেরে বিশ্বকাপ মিশন শেষ করেছে স্বাগতিক ব্রাজিল। আসরের শুরুটা দুর্দান্ত হলেও শেষ দুই ম্যাচে মোট ১০ গোল হজম করে কান্নায় ভেসে বিশ্বকাপকে বিদায় দিতে হয়েছে স্বাগতিকদের।

ঢাকা: তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচেও নেদারল্যান্ডসের কাছে ৩-০ গোলে হেরে বিশ্বকাপ মিশন শেষ করেছে স্বাগতিক ব্রাজিল। আসরের শুরুটা দুর্দান্ত হলেও শেষ দুই ম্যাচে মোট ১০ গোল হজম করে কান্নায় ভেসে বিশ্বকাপকে বিদায় দিতে হয়েছে স্বাগতিকদের।

ডাচদের বিপক্ষে ম্যাচ পরবর্তী প্রতিক্রিয়ায় ব্রাজিল ফুটবল দলের অধিনায়ক থিয়াগো সিলভা বলেন, এমন শেষ আমাদের প্রাপ্য ছিল না। দুর্ভাগ্যবশতঃ এটাই ফুটবল।

সিলভা বলেন, জার্মানি ও নেদারল্যান্ডসের বিপক্ষে যারা আমাদের সমর্থন দিয়েছেন আমি তাদের কাছে ক্ষমা প্রার্থনা করছি। এমন শেষের পর বাড়ি ফিরে পরিবারের কাছে উত্তর দেওয়াটা হতাশাজনক।

তিনি বলেন, দুই মিনিটের মধ্যে আমাদের গোল হজম করতে হয়। সবাই এ ঘটনায় দুঃখ পেয়েছে। তারপরও আমরা শেষ পর্যন্ত চেষ্টা করেছি। কিন্তু শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়তে পারিনি।

জার্মানির বিপক্ষে দুঃস্বপ্নের ম্যাচের প্রসঙ্গ টেনে সিলভা বলেন, ওই ম্যাচের ঘটনা ছিল অপ্রত্যাশিত। দিনটি আমাদের ছিল না। আমরা কিছ‍ু সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হয়েছি।

এবারের বিশ্বকাপে মোট ১৪ গোল হজম করেছে ব্রাজিল। এর আগে, ১৯৩৮ সালের বিশ্বকাপে ১১ গোলই ছিল বিশ্বকাপে ব্রাজিলের জালে প্রতিপক্ষের সর্বোচ্চ গোল।

বাংলাদেশ সময়: ০৫৪৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৪

রক্তক্ষয়ী যুদ্ধে বাংলাদেশের জন্ম
দম ফেলার ফুসরত নেই সাভারের ফুল বিক্রেতাদের
১৬ ডিসেম্বর বাঙালির ইতিহাসে সর্বোচ্চ অর্জনের দিন
জাপার ভাইস চেয়ারম্যান নিগার সুলতানাকে অবাঞ্ছিত ঘোষণা
ফ্যান কারখানায় নিহত প্রত্যেকের পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা


ইবি শিক্ষক সমিতির সভাপতি আখতার, সম্পাদক মোস্তাফিজ
এক হাজারের বেশি নারীর প্রোলেপস সারিয়েছেন ডা. শিরীন
ইউনাইটেডকে বাঁচালেন গ্রিনউড
বুড়িগঙ্গা দূষণমুক্ত করতে বিআইডব্লিউটিএর অভিযান
সিএমপির প্রতিটি থানায় হবে মুক্তিযোদ্ধা কর্নার