php glass

মাঠে থাকছেন নেইমার

1306 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
নেদারল্যান্ডসের বিপক্ষে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে মাঠে থাকছেন ব্রাজিলের পোস্টারবয় নেইমার। খেলতে না নামতে পারলেও ড্রেসিংরুমে উপস্থিত থেকে সতীর্থদের উৎসাহ দিতে থাকছেন তিনি।

ঢাকা: নেদারল্যান্ডসের বিপক্ষে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে মাঠে থাকছেন ব্রাজিলের পোস্টারবয় নেইমার। খেলতে না নামতে পারলেও ড্রেসিংরুমে উপস্থিত থেকে সতীর্থদের উৎসাহ দিতে থাকছেন তিনি।
 
ব্রাজিলের ফুটবল ফেডারেশনের মুখপাত্র রদ্রিগো পাইভা আরসেভেন.কমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, তৃতীয় স্থ‍ান নির্ধারণী ম্যাচে নেইমার উপস্থিত থাকবেন। দলের খেলোয়াড়দের মনোবল বৃদ্ধির জন্যই মাঠে উপস্থিত থাকবেন তিনি।

গত ৪ জুলাই কোয়ার্টার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে ম্যাচে ডিফেন্ডার হুয়ান জুনিগারের রাফ ট্যাকলে মেরুদণ্ডের তৃতীয় কশেরুকায় গুরুতর আঘাত পান নেইমার। এ কারণে পুরো বিশ্বকাপ থেকেই ছিটকে যান তিনি।

নেইমারের অনুপস্থিতি দলের খেলোয়াড়দের মানসিকভাবে বির্পযস্ত করে। আর তাতেই জার্মানির কাছে ৭-১ গোলে বিধ্বস্ত হয় ব্রাজিলিয়ানরা।

ডাচদের বিপক্ষে ম্যাচে স্বাগতিকের ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে নেইমারের উপস্থিতি সতীর্থদের আরও বেশি অনুপ্রেরণা যোগাবে বলে মনে করছেন দলটির কুশলীরা।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, জুলাই ১২, ২০১৪

সু চির অস্বীকার: রোহিঙ্গারা বললেন ‘মিথ্যুক’
সোলায়মানের পদত্যাগ নিয়ে জামায়াতে তোলপাড়
রাজশাহীর মধ্য শহর থেকে বাস টার্মিনাল সরবে আগামী বছর
স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি
নেপিদোতে বাংলাদেশ-মিয়ানমার সেনাপ্রধানদের বৈঠক


এবার রাজ্যসভায়ও পাস হলো ‘বিতর্কিত’ নাগরিকত্ব সংশোধনী বিল
আগুনের সূত্রপাত ‘গ্যাস রুমে’, নেভাতে গিয়েই দগ্ধ শ্রমিকরা
বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম উদ্বোধন করলেন মেয়র আতিকুল
মেডিক্যাল বোর্ডের রিপোর্ট কোর্টে, শুনানি বৃহস্পতিবার
চট্টগ্রামে বিজয় স্তম্ভ ও মুক্তিযুদ্ধ জাদুঘর হবে