মাঠে থাকছেন নেইমার

1306 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
নেদারল্যান্ডসের বিপক্ষে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে মাঠে থাকছেন ব্রাজিলের পোস্টারবয় নেইমার। খেলতে না নামতে পারলেও ড্রেসিংরুমে উপস্থিত থেকে সতীর্থদের উৎসাহ দিতে থাকছেন তিনি।

ঢাকা: নেদারল্যান্ডসের বিপক্ষে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে মাঠে থাকছেন ব্রাজিলের পোস্টারবয় নেইমার। খেলতে না নামতে পারলেও ড্রেসিংরুমে উপস্থিত থেকে সতীর্থদের উৎসাহ দিতে থাকছেন তিনি।
 
ব্রাজিলের ফুটবল ফেডারেশনের মুখপাত্র রদ্রিগো পাইভা আরসেভেন.কমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, তৃতীয় স্থ‍ান নির্ধারণী ম্যাচে নেইমার উপস্থিত থাকবেন। দলের খেলোয়াড়দের মনোবল বৃদ্ধির জন্যই মাঠে উপস্থিত থাকবেন তিনি।

গত ৪ জুলাই কোয়ার্টার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে ম্যাচে ডিফেন্ডার হুয়ান জুনিগারের রাফ ট্যাকলে মেরুদণ্ডের তৃতীয় কশেরুকায় গুরুতর আঘাত পান নেইমার। এ কারণে পুরো বিশ্বকাপ থেকেই ছিটকে যান তিনি।

নেইমারের অনুপস্থিতি দলের খেলোয়াড়দের মানসিকভাবে বির্পযস্ত করে। আর তাতেই জার্মানির কাছে ৭-১ গোলে বিধ্বস্ত হয় ব্রাজিলিয়ানরা।

ডাচদের বিপক্ষে ম্যাচে স্বাগতিকের ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে নেইমারের উপস্থিতি সতীর্থদের আরও বেশি অনুপ্রেরণা যোগাবে বলে মনে করছেন দলটির কুশলীরা।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, জুলাই ১২, ২০১৪

জনতার পুলিশ হতে চাই, ফোন দিন: এসপি আরাফাত
অবশেষে স্থগিত গাংনী উপজেলা ছাত্রলীগ কমিটি
ধর্ম নিয়ে রাজনীতি করছে বিএনপি: খালিদ মাহমুদ
অফিসার্স ক্লাবের নতুন কমিটি ঘোষণা
যে দলেরই হন না কেন মানুষের কাজ করুন: শামীম ওসমান


অ্যালান পো’র জন্ম, দেবেন্দ্রনাথের প্রয়াণ
পরীক্ষা না পিছিয়ে নির্বাচন এগিয়ে আনলে ভালো হতো: তাপস
বেদের মেয়ে জোসনা প্রযোজক আব্বাস উল্লাহ আর নেই
রোমাঞ্চকর ম্যাচে পয়েন্ট হারালো সিটি, হোঁচট খেল আর্সেনালও
বিয়ের ধুমধামে মেতে থাকা বাড়িতে শোকের মাতম