php glass

লা লা লা…গানে মাতালেন শাকিরা

2001 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
লা লা লা...গানে গানে ফুটবলের জয়গান গেয়ে রিওডি জেনিরোর মারাকানা স্টেডিয়াম মাতালেন কলম্বিয়ান পপতারকা শাকিরা। বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠানে পারফর্ম কর‍ার এক পর্যায়ে ছেলেকেও মঞ্চে নিয়ে আসেন তিনি। জমকালো সাজে পুত্রকোলে শাকিরা যখন গাইছিলেন পুরো মারাকানা যেন উন্মাদনায় ভেসে যাচ্ছিল।

ঢাকা: লা লা লা...গানে গানে ফুটবলের জয়গান গেয়ে রিওডি জেনিরোর মারাকানা স্টেডিয়াম মাতালেন কলম্বিয়ান পপতারকা শাকিরা। বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠানে পারফর্ম কর‍ার এক পর্যায়ে ছেলেকেও মঞ্চে নিয়ে আসেন তিনি। জমকালো সাজে পুত্রকোলে শাকিরা যখন গাইছিলেন পুরো মারাকানা যেন উন্মাদনায় ভেসে যাচ্ছিল।

বাংলাদেশ সময় রোববার রাত ১১টার দিকে মাসব্যাপী ফুটবলযজ্ঞের সমাপনী অনুষ্ঠান শুরু হয়। যদিও ফিফা সূত্রের উদ্ধৃতি দিয়ে ব্লিচার রিপোর্ট জানিয়েছিল, সমাপনী অনুষ্ঠান খেলা শুরুর এক থেকে আধা ঘণ্টা আগে শুরু হবে।

শাকিরার সঙ্গে অনুষ্ঠানে পারফর্ম করেন স্থানীয় সংগীত তারকা স্যান্টানা, উইক্লিফ। এছাড়া, ব্রাজিলিয়ান গায়ক অ্যালেকজান্দ্রে পাইরেস একসঙ্গে টুর্নামেন্টের অফিসিয়াল অ্যান্থেম ‘দার উম জেইতো’তে গলা মেলান।

চার বছর আগে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে শাকিরা তার সাড়া জাগানো ‘ওয়াকা ওয়াকা’ গানের সঙ্গে পারফর্ম করেছিলেন।

এবারের বিশ্বকাপে ব্রাজিলিয়ান গায়ক কার্লিনহোসেসহ ‘লা-লা-লা’ গেয়েছেন শাকিরা। তার মিউজিক ভিডিও ইউটিউব-এ চার কোটিরও বেশি দর্শকের হৃদয় কেড়েছে। ফাইনালের দিন তিনি এই গানেই পারফর্ম করেন।

এর আগে, অবশ্য বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন না শাকিরা। তবে ভক্তদের উন্মাদনায় মাতাতে লা লা লা ... গানের তালে তালে মারাকানা কাঁপালেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে পিটবুল এবং পপস্টার জেনিফার লোপেজের দারুণ পারফরম্যান্সের পর শাকিরাকে দিয়ে সমাপনী অনুষ্ঠান করে এ বিশ্বকাপ স্মরণীয় করতে ফিফার এ প্রচেষ্টা ছিল তা বলাই বাহুল্য।

বাংলাদেশ সময়: ০০০৬ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৪

সাস্ট ক্লাবে প্রাণবন্ত পিঠা উৎসব
মানিকগঞ্জে শুরু হয়েছে বিজয় মেলা
১৪ ডিসেম্বর বান্দরবান মুক্ত দিবস
ব্রহ্মপুত্র নদ থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার
বিক্ষোভের মুখে শিলং যাত্রা বাতিল অমিতের


বুদ্ধিজীবী হত্যাকাণ্ড
ইতিহাসের এই দিনে

বুদ্ধিজীবী হত্যাকাণ্ড

শহীদ বুদ্ধিজীবী দিবস শনিবার
পর্দা নামলো ১৫তম স্বল্পদৈর্ঘ্য ও মুক্ত চলচ্চিত্র উৎসবের
ধর্ষণে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণির ছাত্রী হাসপাতালে
তামিম-পেরেরা জেতালেন মাশরাফির ঢাকাকে