php glass

মৃত সাংবাদিককে জয় উৎসর্গ মেসির

2194 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
লিওনেল মেসি সেমিফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে পাওয়া জয়কে উৎসর্গ করলেন একজন আর্জেন্টাইন সাংবাদিকের উদ্দেশ্যে। দ্বিতীয় সেমিফাইনালে গোলশূন্য ম্যাচের পেনাল্টি শুটআউটে ডাচদের ৪-২ ব্যাবধানে হারায় মেসিবাহিনী।

ঢাকা: লিওনেল মেসি সেমিফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে পাওয়া জয়কে উৎসর্গ করলেন একজন আর্জেন্টাইন সাংবাদিকের উদ্দেশ্যে। দ্বিতীয় সেমিফাইনালে গোলশূন্য ম্যাচের পেনাল্টি শুটআউটে ডাচদের ৪-২ ব্যাবধানে হারায় মেসিবাহিনী।

ম্যাচ শেষে এই অবিস্মরণীয় জয় আর্জেন্টাইন অধিনায়ক উৎসর্গ করেছেন জর্জ লোপেজ নামের একজন সাংবাদিককে। লা রেড রেডিও’র জন্য তিনি চলতি বিশ্বকাপে দায়িত্ব পালন করেছিলেন। গতকাল ম্যাচ শুরুর আগে লোপেজ এক সড়ক দুর্ঘটনায় মারা যান।

৩৮ বছর বয়সী লোপেজ তার হোটেলে ফেরার পথে এই দুর্ঘটনার শিকার হন। পুলিশ একটি চুরি করা গাড়িকে তাড়া করলে লোপেজকে বহন করা গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন তিনি।

জানা যায় লোপেজ এর আগে বার্সেলোনার স্পোর্টস নিউজপেপারে কাজ করেছিলেন এবং তিনি মেসির প্রিয় একজন সাংবাদিক হিসেবে পরিচিত ছিলেন।

লোপেজের মৃত্যুর সংবাদ পেয়ে মেসি তার নিজস্ব ফেসবুকে লিখেন, ‘আমি আমার এবং পুরো আর্জেন্টিনা দলের হয়ে অন্তরের অন্তস্থল থেকে লোপেজের জন্য সমবেদনা জানাই। তার শোকাহত পরিবারের জন্য থাকল আমাদের সমবেদনা। আজকের (ডাচদের বিপক্ষে) জয় বিশেষভাবে তাকে উৎসর্গ করছি। এই জয় তোমার জন্য লোপেজ।’

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, ১০ জুলাই ২০১৪

রক্তক্ষয়ী যুদ্ধে বাংলাদেশের জন্ম
দম ফেলার ফুসরত নেই সাভারের ফুল বিক্রেতাদের
১৬ ডিসেম্বর বাঙালির ইতিহাসে সর্বোচ্চ অর্জনের দিন
জাপার ভাইস চেয়ারম্যান নিগার সুলতানাকে অবাঞ্ছিত ঘোষণা
ফ্যান কারখানায় নিহত প্রত্যেকের পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা


ইবি শিক্ষক সমিতির সভাপতি আখতার, সম্পাদক মোস্তাফিজ
এক হাজারের বেশি নারীর প্রোলেপস সারিয়েছেন ডা. শিরীন
ইউনাইটেডকে বাঁচালেন গ্রিনউড
বুড়িগঙ্গা দূষণমুক্ত করতে বিআইডব্লিউটিএর অভিযান
সিএমপির প্রতিটি থানায় হবে মুক্তিযোদ্ধা কর্নার