ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

ফুটবল

সব কিছুই মেসিকে ঘিরে হবে না

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, জুলাই ৮, ২০১৪
সব কিছুই মেসিকে ঘিরে হবে না

ঢাকা: নেদারল্যান্ডসের তারকা ফুটবলার আরিয়েন রোবেন মনে করেন, আর্জেন্টিনা ‘ওয়ান ম্যান শো’ দল নয়। তার মতে, আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি ছাড়াও তাদের দলে রয়েছে আরো বেশ কিছু অসাধারণ খেলোয়াড়, যারা ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে সামর্থ্য রাখে।



ব্রাজিল বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে গতবারের রানার্স আপ নেদারল্যান্ডস এবং ২৪ বছর পর আবারো সেমিফাইনালে উঠা আর্জেন্টিনা।

বায়ার্ন মিউনিখের হয়ে খেলা ডাচ তারকা ফুটবলার রোবেন বলেন, ‘সত্যি বলতে আর্জেন্টিনা দলে রয়েছে বিশ্বসেরা মেসি। কিন্তু এর মানে এই নয় যে, সব কিছুই শুধু তাকে ঘিরেই হবে। ’

মেসিদের পাহাড়া দিতে ডাচদের হয়ে সদা জাগ্রত থাকবে মিডফিল্ডার স্টিফেন ডি ভ্রিজ। হল্যান্ডের শতবর্ষী ক্লাব ফেয়েনর্ডের হয়ে ১৩৫ ম্যাচ খেলা ২২ বছর বয়সী এই সেন্টারব্যাক বলেন, ‘আমি একক কোনো খেলোয়াড়কে ভয় করছি না। এমনকি মেসিকেও না। আমি বিশেষভাবে তার দিকে নজর রাখব। কিন্তু তার বিপক্ষে খেলতে আমি ভীত নই। বরং তার বিপক্ষে খেলতে পেরে আমি খুশি হব। ’

চার বছর আগের বিশ্বকাপ ফাইনালে স্পেনের কাছে ১-০ গোলে হেরে বিশ্বশিরোপার স্বাদ থেকে বঞ্চিত হওয়া ডাচদের আবারো সুযোগ এসেছে শিরোপার স্বাদ নেওয়ার। আর এ জন্য তাদের পেরুতে হবে সেমিফাইনালে মেসিবাহিনীর বাধা।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ৮ জুলাই ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa