php glass

সব কিছুই মেসিকে ঘিরে হবে না

2333 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
নেদারল্যান্ডসের তারকা ফুটবলার আরিয়েন রোবেন মনে করেন, আর্জেন্টিনা ‘ওয়ান ম্যান শো’ দল নয়। তার মতে, আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি ছাড়াও তাদের দলে রয়েছে আরো বেশ কিছু অসাধারণ খেলোয়াড়, যারা ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে সামর্থ্য রাখে।

ঢাকা: নেদারল্যান্ডসের তারকা ফুটবলার আরিয়েন রোবেন মনে করেন, আর্জেন্টিনা ‘ওয়ান ম্যান শো’ দল নয়। তার মতে, আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি ছাড়াও তাদের দলে রয়েছে আরো বেশ কিছু অসাধারণ খেলোয়াড়, যারা ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে সামর্থ্য রাখে।

ব্রাজিল বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে গতবারের রানার্স আপ নেদারল্যান্ডস এবং ২৪ বছর পর আবারো সেমিফাইনালে উঠা আর্জেন্টিনা।

বায়ার্ন মিউনিখের হয়ে খেলা ডাচ তারকা ফুটবলার রোবেন বলেন, ‘সত্যি বলতে আর্জেন্টিনা দলে রয়েছে বিশ্বসেরা মেসি। কিন্তু এর মানে এই নয় যে, সব কিছুই শুধু তাকে ঘিরেই হবে।’

মেসিদের পাহাড়া দিতে ডাচদের হয়ে সদা জাগ্রত থাকবে মিডফিল্ডার স্টিফেন ডি ভ্রিজ। হল্যান্ডের শতবর্ষী ক্লাব ফেয়েনর্ডের হয়ে ১৩৫ ম্যাচ খেলা ২২ বছর বয়সী এই সেন্টারব্যাক বলেন, ‘আমি একক কোনো খেলোয়াড়কে ভয় করছি না। এমনকি মেসিকেও না। আমি বিশেষভাবে তার দিকে নজর রাখব। কিন্তু তার বিপক্ষে খেলতে আমি ভীত নই। বরং তার বিপক্ষে খেলতে পেরে আমি খুশি হব।’

চার বছর আগের বিশ্বকাপ ফাইনালে স্পেনের কাছে ১-০ গোলে হেরে বিশ্বশিরোপার স্বাদ থেকে বঞ্চিত হওয়া ডাচদের আবারো সুযোগ এসেছে শিরোপার স্বাদ নেওয়ার। আর এ জন্য তাদের পেরুতে হবে সেমিফাইনালে মেসিবাহিনীর বাধা।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ৮ জুলাই ২০১৪

বাড়ি গিয়ে শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা জানালেন ডিসি
বন্ধুকে বেঁধে রেখে স্কুলছাত্রীকে গণধর্ষণ, আটক ৩
ছয় দফা দাবিতে শাবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
জাকের পার্টিতে নারী নেতৃত্ব ৩৩.৩৩ শতাংশ
কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় আরও ৩ জনের মৃত্যু


ঘোষণাপত্রে ‘জয় বাংলা’ না থাকলে নিবন্ধন বাতিল হওয়া উচিত
নারায়ণগঞ্জে ভুয়া এমবিবিএস ডাক্তার গ্রেফতার 
খুলনায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১
সুন্দরবন পরিদর্শনে জাতিসংঘ যৌথ মিশনের প্রতিনিধি দল
মানবাধিকার দিবসে বইয়ের মোড়ক উন্মোচন