php glass

হুমকির মুখে ব্রাজিল ফুটবল কনফেডারেশন ও চিকিৎসক

807 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চলতি বিশ্বকাপ থেকে ইনজুরির কারণে ছিটকে পড়ে বিশ্বকাপ স্বপ্ন শেষ হয়ে গেছে ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারের। আর এজন্য হুমকি শুনতে হচ্ছে ব্রাজিলের ফুটবল কনফেডারেশন ও তাদের চিকিৎসককে।

ঢাকা: চলতি বিশ্বকাপ থেকে ইনজুরির কারণে ছিটকে পড়ে বিশ্বকাপ স্বপ্ন শেষ হয়ে গেছে ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারের। আর এজন্য হুমকি শুনতে হচ্ছে ব্রাজিলের ফুটবল কনফেডারেশন ও তাদের চিকিৎসককে।

ব্রাজিল ফুটবল কনফেডারেশন (সিবিএফ) জানায়, নেইমারের বিশ্বকাপ মিশন শেষ হয়ে গিয়েছে। মেরুদণ্ডের কশেরুকায় আঘাত পাওয়ায় বিশ্বকাপের পরবর্তী দুই ম্যাচে খেলতে পারবেন না নেইমার। চার থেকে ছয় সপ্তাহ সময় লাগতে পারে তার সেরে উঠতে।

তবে অন্য একটি সূত্র মারফত জানা যায়, নেইমার খুব দ্রুতই সেরে উঠছেন। দল ফাইনালে উঠলে তিনি সে ম্যাচে খেলতে চান বলেও জানিয়েছেন। ব্রাজিলের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রচার হচ্ছে, ‘নেইমারের পরিবার থেকেও জানানো হয়েছে ফাইনালে খেলার মতো অবস্থায় পৌঁছাতে পারবে নেইমার।’

দলের প্রধান চিকিৎসক হোসে লুইজ রুনকো সাফ জানিয়ে দিয়েছেন, ফাইনালে নেইমারের খেলাটা বেশি ঝুঁকি হয়ে দাঁড়াবে। এমনকি ব্যাথানাশক ইনজেকশন নিয়েও তাকে মাঠে নামানো যাবে না।

কিন্তু বিভিন্ন মহল থেকে ব্রাজিলের ফুটবল কনফেডারেশনকে বলা হচ্ছে, চিকিৎসাশাস্ত্রের নীতি অমান্য না করে ব্যাথানাশক ইনজেকশন নিয়ে হলেও নেইমারকে মাঠে নামাতে।

ব্রাজিলের গভর্নিং বডিতেও এ নিয়ে আলোচনা হয়েছে। তারা চাচ্ছে নেইমারের রিপোর্টগুলো দলের বাইরে অন্য কোনো চিকিৎসককে দেখাতে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ৮ জুলাই ২০১৪

ksrm
স্কুল ভবন থেকে লাফিয়ে পড়ে এক ছাত্রের আত্মহত্যাচেষ্টা
ই-নামজারি সেবা নিশ্চিতে অক্টোবরেই হটলাইন চালু
আদিতমারীতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রোহিঙ্গাদের পরিচয়পত্র দেওয়ায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা
ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে


চাকরি না হওয়ার কারণ ফেসবুক!
রংপুর উপ-নির্বাচন: সরে দাঁড়ালেন আ’লীগের প্রার্থী
অবশেষে বার্সার অনুশীলনে মেসি
কুষ্টিয়ায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন
উখিয়ায় বিদেশি পিস্তলসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক