php glass

রোবেন-পার্সি আতঙ্কে মাশ্চেরানো

2301 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বিশ্বকাপের সেমিফাইনালে হল্যান্ডের মুখোমুখি হওয়ার আগেই আর্জেন্টিনার মাঝমাঠের খেলোয়াড় হাভিয়ের মাশ্চেরানো ডাচদের বিধ্বংসী আক্রমণ প্রসঙ্গে সতীর্থদের সতর্ক করেছেন।

ঢাকা: বিশ্বকাপের সেমিফাইনালে হল্যান্ডের মুখোমুখি হওয়ার আগেই আর্জেন্টিনার মাঝমাঠের খেলোয়াড় হাভিয়ের মাশ্চেরানো ডাচদের বিধ্বংসী আক্রমণ প্রসঙ্গে সতীর্থদের সতর্ক করেছেন।

আরিয়েন রোবেন, ফন পার্সি ও ওয়েসলি স্নেইডারকে নিয়ে গড়া ডাচদের আক্রমণভাগ ‍বেশ ভীতিজনক বলেও মন্তব্য করেন বার্সেলোনা তারকা মাশ্চেরানো।

মাশ্চেরানো মনে করেন, গতবার ফাইনালে স্পেনের বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে বিশ্বকাপ হারানোয় ডাচরা এবার আরও বেশি ভয়ঙ্কর হয়ে উঠেছে।

তিনি বলেন,  আমরা এমন একটি দলের মোকাবেল করতে যাচ্ছি যারা তীব্র গতিতে পাল্টা আক্রমণে করায় দারুণ দক্ষ। গত বিশ্বকাপের ফাইনালে হেরে যাওয়ায় তারা এখন খুবই মরিয়া।

মাশ্চেরানো আরও বলেন, খেলোয়াড়দের অভিজ্ঞতা ও দক্ষতা বিবেচনায় ডাচদের বিপক্ষে ম্যাচটি বেলজিয়াম ম্যাচের চেয়েও অনেক কঠিন হবে।

দুই যুগ পর সেমিফাইনালে পৌঁছানোয় তারা গর্বিত দাবি করে তিনি বলেন, ২৪ বছর আগে আমরা সেমিতে খেলেছি, এই ‍মাইলস্টোনের অংশ হতে পেরে আমরা সৌভাগ্যবান। কিন্তু এটা আমাদের প্রতি সমর্থকদের প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছে।

‘ভাগ্য সহ‍ায় হলে আমরা ফাইনালেও যাবো’ বলে আশাবাদ ব্যক্ত করে মাশ্চেরানো আরও বলেন, সর্বান্তকরণে খেলেই দৃষ্টান্ত স্থাপিত হয়, কিন্তু কৌশলে যদি স্মার্ট না হওয়া যায় তাহলে আমরা ফাইনালে পৌঁছাতে পারবো না।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৪

ksrm
নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
দেবীগঞ্জে কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
রাবির শিক্ষার্থী রাজু নিখোঁজ
বেনজেমার গোলে কষ্টার্জিত জয় পেল রিয়াল মাদ্রিদ
আগরতলায় চট্টগ্রামের শিল্পীদের আঁকা ছবির প্রদর্শনী


পা দিয়ে ছবি এঁকে জাতীয় প্রতিযোগিতায় মোনায়েম
আটকের পর টিনুর বাসায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গুলি উদ্ধার
দশজন নিয়ে অ্যাস্টোন ভিলাকে হারালো আর্সেনাল
বরিশালে জুয়ার আসর থেকে আটক ৮
রেকর্ড গড়ার ম্যাচে চেলসিকে হারালো লিভারপুল