php glass

উইলিয়ানই খেলছেন নেইমারের জায়গায়

4046 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
ইনজুরি আক্রান্ত নেইমারের শূন্যস্থানে চেলসি মিডফিল্ডার উলিয়ানই খেলতে যাচ্ছেন বলে ইঙ্গিত দিয়েছেন ব্রাজিল জাতীয় দলের কোচ লুই ফেলিপে স্কলারি।

ঢাকা: ইনজুরি আক্রান্ত নেইমারের শূন্যস্থানে চেলসি মিডফিল্ডার উলিয়ানই খেলতে যাচ্ছেন বলে ইঙ্গিত দিয়েছেন ব্রাজিল জাতীয় দলের কোচ লুই ফেলিপে স্কলারি।

একটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের সঙ্গে আলাপকালে স্কলারি আভাস দেন, জার্মানির বিপক্ষে সেমিফাইনাল ম্যাচে নেইমারের শূন্যস্থানে খেলানোর জন্য উইলিয়ান তার প্রথম পছন্দ।

এর আগে রোববার রিও ডি জেনিরোর ট্রেনিং ক্যাম্পে অনুশীলনের অংশ হিসেবে স্থানীয় একাদশের বিপক্ষে বিশ্বকাপ দলের একটি ম্যাচ আয়োজন করা হয়। এতে ব্রাজিল দলের মূল একাদশে নেইমারের জায়গায় স্কলারি উইলিয়ানকেই নির্বচিত করেন। ওই ম্যাচে ব্রাজিল জাতীয় দল রিও ডি জেনিরোর স্থানীয় দলকে ৩-০ গোলে হারায়।

উইলিয়ান ছাড়াও ব্রাজিল কোচের কাছে থাকা অন্যান্য অপশন হলো, রামিরেজ, বারনার্ড ‍বা হার্নানেসকে খেলানো। বিকল্প এসব খেলোয়াড়দেরও অনুশীলনে নজরে রাখলেও উইলিয়ানই রয়েছেন এগিয়ে।

নেইমারের বদলি হিসেবে দলে জায়গা পেতে যাওয়া উইলিয়ান বলেন, নেইমারের সঙ্গে কোনো খেলোয়াড়ে তুলনা হতে পারে না, তার যোগ্যতা অপূরণীয়। নেইমার স্ট্রাইকারের চেয়েও বেশি কিছু, সে দলের জন্য অনেক গোল করে। কিন্তু আমার খেলোয়াড়ি কৌশল ভিন্ন, আমার শক্তির দিক হলো- আমি দলের অন্য খেলোয়াড়দের জন্য প্লেমেক করি।

শুধু নেইমারই নয়, জার্মানির বিপক্ষে সেমিফাইনালের ম্যাচে ব্রাজিল কোচ দলে পাবেন না অধিনায়ক ও নির্ভরযোগ্য ডিফেন্ডার থিয়াগো সিলভাকে। তার জায়গায় খেলার ফেলিপাওয়ের প্রথম পছন্দ ‍জার্মানি লিগে খেলা বায়ার্ন মিউনিখের সাবেক ডিফেন্ডার দান্তে।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, জুলাই ০৭, ২১০৪

ksrm
স্কুল ভবন থেকে লাফিয়ে পড়ে এক ছাত্রের আত্মহত্যাচেষ্টা
ই-নামজারি সেবা নিশ্চিতে অক্টোবরেই হটলাইন চালু
আদিতমারীতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রোহিঙ্গাদের পরিচয়পত্র দেওয়ায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা
ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে


চাকরি না হওয়ার করণ ফেসবুক!
রংপুর উপ-নির্বাচন: সরে দাঁড়ালেন আ’লীগের প্রার্থী
অবশেষে বার্সার অনুশীলনে মেসি
কুষ্টিয়ায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন
উখিয়ায় বিদেশি পিস্তলসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক