php glass

বার্সেলোনাকেও কামড়ে দিতে পারেন সুয়ারেজ!

1910 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
প্রতিপক্ষের খেলোয়াড়কে কামড়ে দিয়ে চার মাসের নিষেধাজ্ঞায় পড়া লুইস সুয়ারেজ বার্সালোনায় যোগ দিলে সেটা খ্যাতনামা ক্লাবটির খেলোয়াড় ও অন্যদের জন্য সমস্যার কারণ হতে পারে বলে মনে করছেন ন্যু ক্যাম্পের স‍াবেক ফরোয়ার্ড হ্রিস্টো স্টোইচকভ।

ঢাকা: প্রতিপক্ষের খেলোয়াড়কে কামড়ে দিয়ে চার মাসের নিষেধাজ্ঞায় পড়া লুইস সুয়ারেজ বার্সালোনায় যোগ দিলে সেটা খ্যাতনামা ক্লাবটির খেলোয়াড় ও অন্যদের জন্য সমস্যার কারণ হতে পারে বলে মনে করছেন ন্যু ক্যাম্পের স‍াবেক ফরোয়ার্ড হ্রিস্টো স্টোইচকভ।

গ্রুপ পর্বে ইতালির বিপক্ষে ম্যাচে জর্জিও চিয়েল্লিনিকে কামড়ে দেওয়ার ঘটনায় উরুগুয়ান স্ট্রাইকার সুয়ারেজের বিপক্ষে তদন্ত করে ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থা ফিফা। এতে দোষী সাব্যস্ত হওয়ায় বিশ্বকাপ থেকে ছিটকে পড়ার পাশাপাশি চার মাসের নিষেধাজ্ঞায় পড়েন লিভারপুল তারকা।

তবে বিশ্বকাপে উজ্জ্বল পারফর্ম করায় তাকে ক্লাবে ভেড়ানোর জন্য আগ্রহ দেখাচ্ছে বার্সেলোনা।

বার্সার এ ‍আগ্রহে উদ্বেগ দেখিয়ে বিগড়ানো মেজাজের জন্য পরিচিতি স্টোইচকভ উরুগুয়ান স্ট্রাইকারকে সতর্ক করে বলেন, শুধু কামড়ানোর অভ্যাসের জন্যই তোমাকে প্রতিপক্ষ বেশি টার্গেট করে রাখবে। যেটার ফল বার্সাকেও ভোগ করতে হতে পারে।

চুক্তি স্বাক্ষরিত হলে আগামী গ্রীষ্ম মৌসুমেই সুয়ারেজ ন্যু ক্যাম্পে যোগ দিতে পারেন।

ইউনিভিশন টিভিকে দেওয়া সাক্ষাৎকারে ৪৮ বছর বয়সী বুলগেরিয়ান তারকা স্টোইচকভ বলেন, কামড়টা একটা সমস্যা...এখন ও সারাজীবনের জন্য টার্গেটে পড়ে গেছে। আগে থেকে তৈরি করা সমস্যা এখন তাকে বার্সায় খেলতেও ভোগাবে।

তিনি বলেন, সকল প্রতিপক্ষ, রেফারি ও গণমাধ্যম তাকে অতিষ্ট করে তুলতে চাইবে। তাকে সারাক্ষণই উস্কানির মধ্যে থেকে গণমাধ্যমের বিষয়বস্তু হয়ে খেলতে হবে, এটা দীর্ঘস্থায়ী দুঃশ্চিন্তার কারণ।

সুয়ারেজের উদ্দেশে স্টোইচকভ বলেন, প্রতিপক্ষ তোমাকে উস্কানি দিতে চাইবে যাতে তুমি সহিংস প্রতিক্রিয়া দেখাও, এতে তারা বিশেষ সুবিধা নেবে, ‍আর তাতে তোমার দল ক্ষতির সম্মুখীন হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৪

ksrm
স্কুল ভবন থেকে লাফিয়ে পড়ে এক ছাত্রের আত্মহত্যাচেষ্টা
ই-নামজারি সেবা নিশ্চিতে অক্টোবরেই হটলাইন চালু
আদিতমারীতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রোহিঙ্গাদের পরিচয়পত্র দেওয়ায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা
ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে


চাকরি না হওয়ার করণ ফেসবুক!
রংপুর উপ-নির্বাচন: সরে দাঁড়ালেন আ’লীগের প্রার্থী
অবশেষে বার্সার অনুশীলনে মেসি
কুষ্টিয়ায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন
উখিয়ায় বিদেশি পিস্তলসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক