php glass

‘নেইমার ছাড়া ব্রাজিল অর্ধশক্তির দল’

1968 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
স্পেন ও রিয়েল মাদ্রিদের ফুটবল লিজেন্ড রাউল গঞ্জালেজ মনে করেন, নেইমার ছাড়া অর্ধশক্তির দল ব্রাজিল। দলের প্রধান তারকাকে হারিয়ে জার্মানির বিপক্ষে সেমিফাইনালের ম্যাচে ব্রাজিলকে ভুগতে হবে বলেও মনে করেন তিনি।

ঢাকা: স্পেন ও রিয়েল মাদ্রিদের ফুটবল লিজেন্ড রাউল গঞ্জালেজ মনে করেন, নেইমার ছাড়া অর্ধশক্তির দল ব্রাজিল। দলের প্রধান তারকাকে হারিয়ে জার্মানির বিপক্ষে সেমিফাইনালের ম্যাচে ব্রাজিলকে ভুগতে হবে বলেও মনে করেন তিনি।

নেইমারই ব্রাজিলের আক্রমণভাগের প্রধান শক্তি উল্লেখ করে রাউল বলেন, মেরুদণ্ডের কশেরুকায় আঘাত পেয়ে নেইমার বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছে। মঙ্গলবার জার্মানির বিপক্ষে ব্রাজিল অর্ধশক্তির দল হয়েই মাঠে নামবে।

অধিনায়ক ব্রাজিল দলের থিয়াগো সিলভা নিষেধাজ্ঞায় ব্রাজিল আরও দুর্বল হয়ে পড়েছে মন্তব্য করেন রাউল। তিনি বলেন, আক্রমণ ও রক্ষণভাগের দুজন প্রধান পারফর্মারকে হারিয়ে তারা ভোগান্তিতে পড়েবে।

রিয়েল মাদ্রিদের সাবেক এই তারকা আরও বলেন, ব্রাজিলের দুঃখজনক ব্যাপার হলো- তাদের আক্রমণভাগে প্রতিপক্ষের জন্য নেইমারই একমাত্র আতঙ্কজনক খেলোয়াড়। নেইমারের মতো খেলোয়াড় ম্যাচের যেকোনো মুহূর্তে এক ঝলকেই খেলার ফলাফল বদলে দিতে পারে।

রাউল বলেন, নেইমারকে হারানো ব্রাজিলের জন্য বড় ক্ষতি, কিন্তু জীবন ও ফুটবল এরকমই। নেইমারের জন্য দলের সতীর্থদের উচিত তাদের সর্বোচ্চ দিয়ে তাকে জয় এনে দেওয়া।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৪

ksrm
স্কুল ভবন থেকে লাফিয়ে পড়ে এক ছাত্রের আত্মহত্যাচেষ্টা
ই-নামজারি সেবা নিশ্চিতে অক্টোবরেই হটলাইন চালু
আদিতমারীতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রোহিঙ্গাদের পরিচয়পত্র দেওয়ায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা
ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে


চাকরি না হওয়ার কারণ ফেসবুক!
রংপুর উপ-নির্বাচন: সরে দাঁড়ালেন আ’লীগের প্রার্থী
অবশেষে বার্সার অনুশীলনে মেসি
কুষ্টিয়ায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন
উখিয়ায় বিদেশি পিস্তলসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক