php glass

সব চাপ ব্রাজিলের

1981 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
আগামী ৮ জুলাই সেমিফাইনালে মুখোমুখি হবে ফুটবলের দুই পরাশক্তি ব্রাজিল ও জার্মানি। এখনও মাঠের লড়াই শুরু হয়নি, কিন্তু তার আগেই শুরু হয়ে গেছে কথার লড়াই!

ঢাকা: আগামী ৮ জুলাই সেমিফাইনালে মুখোমুখি হবে ফুটবলের দুই পরাশক্তি ব্রাজিল ও জার্মানি। এখনও মাঠের লড়াই শুরু হয়নি, কিন্তু তার আগেই শুরু হয়ে গেছে কথার লড়াই!

সেমিফাইনাল নিয়ে জার্মান ফরোয়ার্ড লুকাস পেডলস্কি বললেন, সেমিফাইনালে সব চাপ ব্রাজিলের। স্বাগতিক বলেই তারা চাপে থাকবে।

দ্য টেলিগ্রাফের বরাতে আর্সেনাল তারকার বক্তব্য, আমরা একটি ভাল দৌড়ে আছি এবং এটা গুরুত্বপূর্ণ নয় আপনি কিভাবে খেলছেন। একইভাবে গোলের আগে আপনার কত কারিকুরি আছে সেটাও ব্যাপার না, সবচে গুরুত্বপূর্ণ হলো জয় নিয়ে মাঠ ছাড়া। 

কিন্তু যখন আপনি বিশ্বকাপে খেলবেন, আপনার অবশ্যই সাতটি ম্যাচে মনোযোগ দিতে হবে এবং একটিতেও হারা চলবে না। আমাদের এখনও দুটো ম্যাচ বাকি এবং যখন আপনি এগুলো জিতবেন, আপনি চ্যাম্পিয়ন, যোগ করেন পোডলস্কি।

কোয়ার্টার ফাইনালে ফরাসিদের হারিয়ে সেমিফাইনালে ওঠে জার্মানি। অন্যদিকে ব্রাজিল হারায় কলম্বিয়াকে। সেমিফাইনালের লড়াইয়ে দলের প্রধান দুই সেনানী নেইমার ও সিলভাকে পাশে না পেলেও স্বাগতিক হিসেবে ব্রাজিল সমর্থকদের পাশে পাচ্ছে।

জার্মান ফরোয়ার্ডও সে কথা মনে করিয়ে দিলেন, আমরা যদি স্টেডিয়ামে ৭০০০০-৮০০০০ ব্রাজিল ভক্তদের বিপক্ষে খেলি, ঠিক আছে, সেটা ব্যাপার না! বড় ম্যাচগুলো আমরা সবাই বাড়ি থেকে দূরে গিয়ে খেলি।

শেষ তিন টুর্নামেন্টে বিশ্বকাপের খুব কাছ থেকে বিদায় নেয় জার্মানরা। এবার তাদের ভাগ্যে কী লিখে রেখেছেন ফুটবল দেবতা সেটাই এখন দেখার।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জুলাই ৬, ২০১৪

ksrm
মেহেরপুরে মেয়েকে বিষপান করিয়ে মায়ের আত্মহত্যাচেষ্টা
ভারতে পেঁয়াজের রপ্তানিমূল্য বৃদ্ধির প্রভাব বেনাপোল বন্দরে
পিটিয়ে হত্যা: চার্জশিটে ২৮ জন, ২১ জনের বিরুদ্ধে পরোয়ানা
বগুড়া-২ আসনের সংসদ সদস্যকে দুদকের নোটিশ
জোট থেকে জামায়াত বাদ দেয়া হবে অদূরদর্শিতা: এহসানুল হুদা


মহিমাগঞ্জ ইউপি উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জয়ী
হাঁস-গবাদিপশু ছাড়াই চলছে যুব কেন্দ্রের প্রশিক্ষণ
বাতি অকেজো, হাতের ইশারায় চলছে ট্রাফিক ব্যবস্থা
পর্যটন বিকাশে বিদেশে মেলা, আসছে নতুন নীতিমালা
উৎপাদনের আগেই বাজারজাত কেক!