php glass

ডাচ বাধা পেরুতে ব্যর্থ হবে আর্জেন্টিনা: ভারতোনঘেন

3041 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
নেদারল্যান্ডসের বিপক্ষে সেমিফাইনালেই আর্জেন্টিনার বিশ্বকাপ স্বপ্ন শেষ হয়ে যাবে বলে বিশ্বাস করেন বেলজিয়ামের লেফটব্যাক জান ভারতোনঘেন। বিশ্বমঞ্চের দ্বিতীয় সেমিফাইনালে ডাচদের বিপক্ষে লড়তে হবে আর্জেন্টাইনদের।

ঢাকা: নেদারল্যান্ডসের বিপক্ষে সেমিফাইনালেই আর্জেন্টিনার বিশ্বকাপ স্বপ্ন শেষ হয়ে যাবে বলে বিশ্বাস করেন বেলজিয়ামের লেফটব্যাক জান ভারতোনঘেন। বিশ্বমঞ্চের দ্বিতীয় সেমিফাইনালে ডাচদের বিপক্ষে লড়তে হবে আর্জেন্টাইনদের।

কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের বিপক্ষে ১-০ গোলের জয় নিয়ে ২৪ বছর পর সেমিতে উঠেছে আর্জেন্টিনা। তাদের স্বপ্ন বিশ্বশিরোপা ঘরে নিয়ে যাওয়া। আর এজন্য তাদের প্রথম পাড়ি দিতে হবে ডাচ বাধা।

তবে ভারতোনঘেন আর্জেন্টিনার ভাগ্যে বিশ্বশিরোপা জয়ের ঘটনা এবার আর ঘটবে না বলে জানান। তিনি বলেন, ‘আমি মনে করি আর্জেন্টিনা সেমিফাইনাল থেকে বিদায় নিবে। নেদারল্যান্ডসের সঙ্গে তারা টক্কর দিতে ব্যর্থ হবে।’

২৭ বছর বয়সী টটেনহামের হয়ে খেলা ভারতোনঘেন আরো বলেন, ‘নেদারল্যান্ডস অনেক শক্তিশালী দল। তাদের বেশ কিছু ভাল খেলোয়াড় রয়েছে। তারা সবসময় বল পায়ে শান্ত থাকে। আর্জেন্টিনাকে হারাতে ভাল যোগ্যতাই রাখে ডাচরা।’

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, ৬ জুলাই ২০১৪

ksrm
‘ই-নামজারি সেবা নিশ্চিতে অক্টোবরেই হটলাইন চালু’
আদিতমারীতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রোহিঙ্গাদের পরিচয়পত্র দেওয়ায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা
ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে
চাকরি না হওয়ার করণ ফেসবুক!


রংপুর উপ-নির্বাচন: সরে দাঁড়ালেন আ’লীগের প্রার্থী
অবশেষে বার্সার অনুশীলনে মেসি
কুষ্টিয়ায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন
উখিয়ায় বিদেশি পিস্তলসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক
কুষ্টিয়ায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন