php glass

ডি মারিয়ার বিশ্বকাপ মিশন শেষ!

5169 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
উরুর ইনজুরিতে পড়ে আর্জেন্টিনার মাঝমাঠের তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া ব্রাজিল বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন। কলম্বিয়া ডিফেন্ডারের নির্মম ফাউলের শিকার নেইমারের বিশ্বকাপ মিশন শেষ হয়ে ‍যাওয়ার ঠিক একদিন পরে আর্জেন্টাইন শিবিরেও নেমে এলো শোকের ছায়া।

ঢাকা: উরুর ইনজুরিতে পড়ে আর্জেন্টিনার মাঝমাঠের তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া ব্রাজিল বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন। কলম্বিয়া ডিফেন্ডারের নির্মম ফাউলের শিকার নেইমারের বিশ্বকাপ মিশন শেষ হয়ে ‍যাওয়ার ঠিক একদিন পরে আর্জেন্টাইন শিবিরেও নেমে এলো শোকের ছায়া।

শনিবার রাতে বেলজিয়ামের মুখোমুখি কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে খেলতে নেমে ম্যাচের ৩৩ মিনিটে ইনজুরি আক্রান্ত হন ডি মারিয়া। ওই ম্যাচে বেলজিয়ামকে ১-০ গোলে হারিয়ে ২৪ বছর পর বিশ্বকাপের সেমিফাইনালে উঠে যায় আর্জেন্টিনা।

রিয়েল ‍মাদ্রিদ ও আর্জেন্ট‍াইন তারকা ডি মারিয়ার এজেন্ট ‍এগেনিও লোপেজ আন্তর্জাতিক একটি সংবাদ মাধ্যমকে জানান, উরুর পেশীতে চির ধরায় বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন ডি মারিয়া।

সেমিফাইনালে নেদারল্যান্ডসের মুখোমুখি হতে যাওয়ার আগে ডি মারিয়ার ছিটকে পড়া আর্জেন্টিনার জন্য অভিশপ্ত এক সংবাদ হয়ে এলো। ‘মেসি নির্ভর’ আর্জেন্টিনার জন্য ডি মারিয়াকে হারানো আর্জেন্টিনার জন্য বিরাট এক আঘাত বলেই মানছেন ফুটবল বোদ্ধারা।
 
বেলজিয়ামের বিপক্ষে ম্যাচ পরবর্তী প্রতিক্রিয়ায় আর্জেন্টিনার কোচ আলেহান্দ্রো সাবেয়া বলেন, ডি মারিয়ার ইনজুরি আমাদের জন্য বিরাট ক্ষতি। মারিয়ার উরুর ইনজুরিতে আক্রান্ত হয়েছে, আগামীকাল ডাক্তারি পরীক্ষা করার পর তার পরিস্থিতি বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৪

ksrm
বাচ্চাকে মারপিটের নালিশ নিয়ে হনুমান দল থানায়!
মৃত ব্যক্তির বয়স্ক ভাতা উত্তোলন করছেন নারী ইউপি সদস্য!
মুষ্টিমেয় শিক্ষক আন্দোলনের কলকাঠি নাড়াচ্ছেন
নকলায় বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ


আন্দোলনের মুখে ইবি প্রক্টরকে অব্যাহতি
ফরিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত
বিজয়নগর সায়েম টাওয়ার থেকে আটক ১৭
চট্টগ্রাম বিভাগীয় ফুটবলে চ্যাম্পিয়ন ছাগলনাইয়া পাইলট
ইয়েমেনের কাছে হেরে গেলো বাংলাদেশের কিশোররা