আমিরাতে আর্জেন্টিনা ভক্তদের উল্লাস

1657 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বিশ্বকাপ ঝড় লেগেছে সংযুক্ত আরব আমিরাতের প্রবাসীদের মাঝে। সারা বিশ্বে ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানি ও ফ্রান্স নিয়ে মাতোয়ারা সবাই।

দুবাই: বিশ্বকাপ ঝড় লেগেছে সংযুক্ত আরব আমিরাতের প্রবাসীদের মাঝে। সারা বিশ্বে ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানি ও ফ্রান্স নিয়ে মাতোয়ারা সবাই। 

মঙ্গলবার সংযুক্ত আরব আমিরাতে রাত ভর ভক্তদের আনাগোনা ছিল ক্লাব, রেষ্টুরেন্টে বড় পর্দাগুলোর দিকে। তবে সমর্থকদের হতাশ করনি আর্জেন্টিনা । কিন্তু সব চাপ যেন নিমিষেই উধাও। প্রতিপক্ষকে দুমড়ে-মুচড়ে অতিরিক্ত সময়ের ১১৮ মিনিটে মেসির কাছ থেকে বল পেয়ে গোল করেন ডি মারিয়া  তুলে নেন কাঙ্খিত জয়। তখনই উল্লাসে মেতে ওঠে আমিরাতে আর্জেন্টিনার সমর্থকেরা।

আরব আমিরাতের শারজাহ'র হুদাবিয়া রেস্টুরেন্টের হল রুমে আর্জেন্টিনা ভক্তদের বাড়ে উত্তেজনা। পিছিয়ে ছিলো না আর্জেন্টিনার মহিলা ভক্তরা। আকাশি-সাদা জার্সি গায়ে শিশুরাও উপস্থিত হয়েছিল পরিবারের সদস্যদের সঙ্গে।

আর্জেন্টিনার ভক্ত আলী আহসান বাংলানিউজকে জানান,  সীমানার কাঁটাতার মুছে দিলেন আর্জেন্টিনা । মেসির পায়ের ছন্দে বল পেয়ে গোল করেন ডি মারিয়া সোনালি মূর্ছনায় মুছে গেল সব দূরত্ব। মেসির খেলা দেখে যে কেউ ভক্ত হবে আর্জেন্টিনার। ছোটবেলা থেকেই আর্জেন্টিনাকে সাপোর্ট করে আসছি এখনও তার ভিন্নতা নয়।

সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্যোসাল ক্লাব দুবাইয়ের সভাপতি নওশের আলী, সাধারণ সম্পাদক এ.টি.এম জাহেদ, ফ্যান ক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হোসেন জাহিদ, ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম, মাহাবুবুল আলম, শহীদুল আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৮২৯ ঘণ্টা, জুলাই, ০২, ২০১৪

পারাবত এক্সপ্রেস ট্রেনের পাওয়ারকারে আগুন
ঢাকা-সিলেট ট্রেন চলাচল স্বাভাবিক
৯ ঘণ্টা পর কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু
ত্রিপুরা-আসামে এখনই সিএএ চালু না করার নির্দেশ আদালতের
শেষ রক্ষা হলো না অ্যাতলেটিকো মাদ্রিদের


কমছে সবজির দাম
স্বস্তিতে সবজি, চড়া মাছ-মসলা-চালের বাজার
শীতেও মিলছে ইলিশ, ফিরেছে ২০ বছর আগের হারানো মৌসুম
ছোটপর্দায় আজকের খেলা
আমন-আউশের মধ্যবর্তী সময়ে সরিষা চাষে কৃষকের বাড়তি আয়